শাকিব খানের জন্য গাইলেন বলিউডের সেই অরিজিৎ সিং

1465992994বিনোদন ডেস্ক – ক’দিন আগে বলিউড ভাইজানের কাছে ফেসবুকের মাধ্যমে ক্ষমা চেয়ে দারুণ আলোচনায় এসেছেন সংগীতশিল্পী অরিজিৎ সিংহ। তবে এই অরিজিৎ সিং আগের থেকেই দারুণ পরিচিত বলিউডে। কলকাতায় তার জনপ্রিয়তা যথেষ্ট।

এবার সেই অরিজিৎ সিং ঢাকাই সিনেমার কিং শাকিব খানের জন্য নাকি একটি রবীন্দ্র সংগীত গেয়েছন। অবশ্য ব্যক্তিগত শাকিব খানের জন্য নয়। তিনি যৌথ প্রযোজনার ছবি ‌‘শিকারি’র জন্য ‘মম চিত্তে নিতি নৃত্যে তা তা থৈ থৈ’ শিরোনামে রবীন্দ্র সংগীত গেয়েছেন। আর এ গানের সাথে ঠোঁট মেলাবে শাকিব খান।

এদিকে এ শিল্পীর গাওয়া রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমার পরান যাহা’ চায় গানটি বেশ শ্রোতাপ্রিয়তা লাভ করেছিলো।
সেই ধারাবাহিকতায় এবারের রবীন্দ্র সংগীতটি তার ভক্তদের জন্য একটু বাড়তি পাওনাই বটে। পাশাপাশি বাংলাদেশর সিনেমার দর্শকদের জন্য তো দারুণ খবরও এটি।

জাজ মাল্টিমিডিয়ার সূত্র জানায়, ‘শিকারি’ ছবিতে অরিজিৎ সিং রবীন্দ্রনাথ ঠাকুরের ‘মম চিত্তে নিতি নৃত্যে তা তা থৈ থৈ’ গানটিতে কণ্ঠ দিয়েছেন। ছবিতে দেখা যাবে, ঘরোয়া একটি অনুষ্ঠানে রবীন্দ্রনাথের গানটির সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন শাকিব খান। এছাড়া ছবির জন্য একটি মৌলিক গানও গেয়েছেন অরিজিৎ।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ‘শিকারি’ আসছে ঈদে মুক্তি পাচ্ছে। এতে প্রথমবারের মতো শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী।