১৪ দলের ঐক্য অটুট থাকবে: নাসিম

2015_11_08_15_27_04_8Oejvw4MrPwmtuJDA9FNaOnAEXyyOs_original

সময়ের কণ্ঠস্বর- জাসদ সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের বক্তব্যের কারণে ১৪ দলীয় জোটে কোনো ভাঙন সৃষ্টি হবে না বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী এবং জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, কেন্দ্রীয় ১৪ দল একটি অসাম্প্রদায়িক জোট। এই জোটের ঐক্য অটুট আছে, ভবিষ্যতেও অটুট থাকবে। যতদিন পর্যন্ত বাংলাদেশকে অসাম্প্রদায়িক হিসেবে গড়ে তুলতে না পারবো ততদিন পর্যন্ত আমাদের এই জোট প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকবে। প্রয়োজনে ১৪ দলীয় জোটকে আরও সম্প্রসারণ করা হবে।

বুধবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে নাসিম এ কথা বলেন।

গুপ্তহত্যার প্রতিবাদে জনগণকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘দেশের শান্তিপ্রিয় সর্বস্তরের মানুষকে বলবো, আপনারা জেগে উঠুন। বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে আপনারা ঐক্যবদ্ধ হোন। যেমনটা বঙ্গবন্ধুর নেতৃত্বে ’৭১ সালে ঐক্যবদ্ধ হয়েছিলেন, তেমনি এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হোন।’

বিএনপি-জামায়াত জোটের গুপ্তহত্যার প্রতিবাদে কেন্দ্রীয় ১৪ দল ঘোষিত মানববন্ধন কর্মসূচি সফল করার লক্ষে এই বর্ধিত সভার আয়োজন করা হয়। আগামী ১৯ জুন রাজধানীর গাবতলী থেকে যাত্রাবাড়ী পর্যন্ত বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত এই মানববন্ধন অনুষ্ঠিত হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, নগর আওয়ামী লীগ নেতা শেখ বজলুর রহমান, ডা. দিলীপ কুমার রায়, আব্দুল হক সবুজ প্রমুখ বক্তব্য দেন।