আগামী শনিবার মোস্তাফিজের ফিটনেস পরীক্ষা

mustafiz20160615072212

আইপিএলের অভিষেকেই হায়দারাবাদ সানরাইজার্সকে চ্যাম্পিয়ন করে দেশে ফেরার পর এখন রিহ্যাব চলছে। ফিজিও বায়জিদ ও ট্রেনার ভিল্লাভারায়ন টানা খেলায় খানিক ক্লান্ত মোস্তাফিজের ফিটনেস ফিরিয়ে আনার প্রক্রিয়ায় ব্যস্ত। আর মোস্তাফিজের ফিটনেস পরীক্ষা হবে শনিবার।

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবে নাম লিখিয়েছেন মোস্তাফিজুর রহমান। তবে ইনজুরি নিয়ে আইপিএল থেকে ফেরার কারণে এখনও মাঠে নামা হয়নি কাটার মাস্টারের। এ নিয়ে মোহামেডান ক্লাবের পরিচালক সারওয়ার হোসেন সাংবাদিককের জানিয়েছিলেন, আইপিএল থেকে আসার পর বিসিবির পুনর্বাসন প্রক্রিয়ায় রয়েছেন মোস্তাফিজ। এটাও শেষ পর্যায়ে। আমরা নিশ্চিত হতে পেরেছি তিনি এই মুহূর্তে মোটামুটি ফিট। আর ১৬ জুন আমাদের সঙ্গে যোগ দিচ্ছেন। ওইদিন থেকেই তিনি দলের সঙ্গে প্রাকটিস করবেন। ১৮ তারিখ প্রাইম দোলেশ্বরের বিপক্ষে মোস্তাফিজ মাঠে নামবেন।

এদিকে মোস্তাফিজ ১৪ তারিখ মঙ্গলবার মোহামেডান ক্লাবে এসেছিলেন। খেলার প্রসঙ্গে তিনি জানান, এমনিই অনুশীলন দেখতে এলাম। এখনই খেলার কোনো সম্ভাবনা নেই। তবে বিসিবির পক্ষ থেকে সবুজ সংকেত না পেলে মোস্তাফিজ মোহামেডানের পক্ষে মাঠে নামতে পারবেন না! আর সেই সবুজ সংকেত পেতে মোস্তাফিজকে আরেকটি ফিটনেস টেস্টের মধ্যে যেতে হবে। সেই ফিটনেস টেস্টের তারিখ নির্ধারণ করা আছে ১৮ জুন।