চমকে দিলেন বদলে যাওয়া আমির খান!

বিনোদন ডেস্কঃ


news_picture_33818_amir-khanবেশ কয়েকদিন আগেও বলিউড সুপারস্টার আমির খানকে দেখা গিয়েছিল বিশালদেহী রূপে। কারণও ছিল অবশ্য। নতুন ছবি ‘দঙ্গল’-এ কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করছেন এই সুপারস্টার। চরিত্রের প্রয়োজনে তাকে ওজন বাড়াতে হয়েছিল ৯০ কেজি পর্যন্ত!

তবে গতকাল সোমবার (১৩ জুন) থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে আমির খানের ব্যক্তিগত টুইটার একাউন্টে প্রকাশ করা তারই একটি নতুন ছবি। যেখানে দেখা গেছে, নিজের ওজন আবারো কমিয়ে নিয়েছেন এই অভিনেতা।

জানা গেছে, মুক্তির অপেক্ষায় থাকা ‘দঙ্গল’ ছবিটিতে কুস্তিগীর মহাবীর সিংহ ফোগাটের চরিত্রে দেখা যাবে আমিরকে। বায়োপিকধর্মী এই ছবিটির মাধ্যমে তুলে ধরা হয়েছে এই মহাবীরের জীবনের আদ্যোপান্ত। আর তাই মহাবীরের জীবনের শেষ বয়সের দৃশ্যের জন্য ওজন বাড়িয়ে ৯০ কেজি করতে হয়েছিল আমিরকে। সম্প্রতি শেষ হয়েছে শেষ বয়সের অংশের শুটিং।

শিগগিরই শুরু হবে মহাবীরের জীবনের প্রথম অংশের কাজ, যেখানে আমিরকে দেখা যাবে অল্পবয়সী রোগা পাতলা গড়নের। আর তাই দিনরাত জিমে গিয়ে নিজের ওজন কমিয়ে ফেলছেন এই তারকা। আর সেই দেহেরই ছবি টুইটারে আপ্লোড দিয়ে জানালেন, ‘আর মাত্র দুদিন বাকি। প্রথম অংশের শুটিংয়ের।’

আমিরের এমন ছবিতে অবশ্য ভক্তরা বেশ অবাক হয়েছেন। কাজের প্রতি আমিরের প্রতিশ্রুতি দেখে দিয়েছেন বাহবাও।