ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে এবার নিরবতা ভাঙলেন অভিষেক

full_1141390059_1465981610বিনোদন ডেস্ক – তারকাদের নামে প্রায়ই মিথ্যা খবর বের হয়। আর এদিক থেকে বলিউড তারকারা যেন সবার থেকে এগিয়ে। অভিষেক বচ্চন বলিউডের এমন একজন তারকা যিনি অভিনয়ের থেকে গুজবের কারণেই বেশি আলোচিত। অতীতে তাকে ঠাণ্ডা মাথায় নানা গুজব মোকাবেলা করতে দেখা গেছে। তবে এবার একটু কড়া ভাষায় প্রতিবাদ করলেন অভিষেক।

কিছুদিন আগে একটি ভিডিও বের হলে, ঐশ্বরিয়ার সঙ্গে তার মনমালিন্য চলছে বলে খবর ছড়ায়। এই ভিডিও’র উপর নির্ভর করে অনেকে বলেন, বিচ্ছেদের দিকে যাচ্ছে অভিষেক-ঐশ্বরিয়ার সর্ম্পক। তাই ঐশ্বরিয়াকে এড়িয়ে চলছেন অভিষেক।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, ঐশ্বরিয়া অভিষেককে বার বার ডাকলেও তিনি অ্যাশকে এড়িয়ে চলে যান। পরে ঐশ্বরিয়া একাই ছবি তুলেন। এ নিয়ে অনেক বির্তক হলেও এত দিন চুপ ছিলেন দু’জনেই। তবে এবার নিরবতা ভাঙলেন অভিষেক।

এই প্রসঙ্গে অভিষেক বলেন, সত্যিটা কি সেটা আমি জানি আর এটাকে মিডিয়া কতদূর নিয়েছে তাও আমি জানি। আমি এবং ঐশ্বরিয়া কিভাবে জীবন-যাপন করবো তার সিদ্ধান্ত নেওয়ার জন্য আমি কোন তৃতীয় পক্ষকে অনুমতি দিবনা। সে খুব ভালো করে জানে, আমি ওকে কতটা ভালোবাসি আর আমিও জানি অ্যাশ আমাকে কতটা ভালোবাসে।

মিডিয়ার উপর ক্ষেপে অভিষেক আরো বলেন, যদি আপনার নিজেদের ইচ্ছায় ও স্বার্থে কোন খবর করতে চান তাহলে করতে পারেন। আসলে আমি একজন পাবলিক ফিগার। আমার পক্ষে সবসময় মিডিয়াকে খুশি করানো সম্ভব না। মিডিয়া কি বলব এর উপার আমার জীবন নির্ভর করেনা।