অবশেষে ক্ষমা চাইতেই হলো নেইমারকে !

neymar-brazil_d223b4b6-0778-11e6-afce-cd590874c67eস্পোর্টস আপডেট ডেস্ক– কোপা আমেরিকার গ্রুপ পর্ব থেকে ব্রাজিল ছিটকে পড়ার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে করা নেইমারের একটি পোস্ট নিয়ে সমালোচনার ঝড় ওঠে। বিষয়টি নিয়ে দেশটির তারকা এই ফরোয়ার্ড ক্ষমা চেয়েছেন।

যুক্তরাষ্ট্রের ফক্সবরোতে গত সোমবার পেরুর কাছে ১-০ গোলে হেরে কোপা আমেরিকার শতবর্ষী আসর থেকে বিদায় নেয় ব্রাজিল। একুয়েডরের সঙ্গে গোলশূন্য ড্র করা ব্রাজিল গ্রুপ পর্বে তাদের দ্বিতীয় ম্যাচে হাইতিকে ৭-১ গোলে উড়িয়ে দিয়েছিল। পেরুর বিপক্ষে হারের পর ইনস্টাগ্রামে ব্রাজিল দলের একটি ছবি দেন নেইমার। ছবির ক্যাপশনে দেশের হয়ে খেলতে পারার গর্বের বিষয়টি উল্লেখ করে নেইমার সমালোচকদের উদ্দেশে ছাপার অনুপোযোগী কিছু শব্দসহ কড়া ভাষায় কিছু কথা লেখেন।

আগের পোস্টে ব্যবহার করা ভাষার জন্য ক্ষমা চাইতে ইনস্টাগ্রামকেই বেছে নেন নেইমার। আমার মন্তব্য যে নেতিবাচক প্রভাব ফেলেছে তা বুঝতে ব্রাজিলে আসার পর পাঁচ মিনিটই পর্যাপ্ত ছিল। বিমানবন্দরে আমার সঙ্গে দেখা হওয়া লোকেদের কাছ থেকে আমি যা শুনেছি, তা হলো আমি বাড়াবাড়ি করে ফেলেছি। আমি এটা স্বীকার করছি; হ্যাঁ, আমি এটা বাড়াবাড়ি করেছি। আমি যা করতে পারি তা হলো যারা কষ্ট পেয়েছেন তাদের সবার কাছে ক্ষমা চাওয়া।

কোপা আমেরিকার এবারের আসরে খেলেননি ব্রাজিল অধিনায়ক নেইমার। আগামী অগাস্টে রিও দে জেনেইরো অলিম্পিকে খেলবেন তিনি। নেইমার বলেন, পেরুর বিপক্ষে ব্রাজিলের ফলের পর আমি এটা লিখেছিলাম, আর বাদ পড়া নিয়ে আমি খুব হতাশ ছিলাম এবং খেলোয়াড়দের উদ্দেশ করে বলা যে কথা আমি শুনেছি আর পড়েছি তা নিয়ে বিরক্ত হয়েছিলাম-যা-ই হোক, আমি এই দলের অংশ। এখন আমাকে অবশ্যই ক্ষমা চাইতে হবে এবং এগিয়ে যেতে হবে, বাকি ছুটি উপভোগ করার পর অলিম্পিকের প্রস্তুতি নিতে হবে। এখন এটাই আমাদের লক্ষ্য।