শ্রীপুরে মাদকাসক্ত ছেলের হাতে নিমর্ম ভাবে বাবা খুন : ঘাতক ছেলে আটক

রেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি :


kupiye-jokhom-3গাজীপুর জেলার শ্রীপুরে ছেলে দা দিয়ে কুপিয়ে নিমর্ম ভাবে বাবাকে খুন করেছে এক মাদকাসক্ত ছেলে । স্থানীয়রা ঘাতক ছেলে দেলোয়ার হোসেন শেখকে (৩০) ধরে পুলিশে সোপর্দ করেছে।

ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুরের নেয়াগাও এলাকায়।
নিহতের নাম মো: ইব্রাহিম শেখ (৬০)। তিনি নোয়াগাও এলাকার মৃত শাদত আলী শেখের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দেলোয়ার মাদকাসক্ত। সে তার বাবার কাছে টাকা চায়। এ নিয়ে কলহের এক পর্যায়ে সন্ধ্যা পৌণে ৬টার দিকে দেলোয়ার ধারালো দা দিয়ে তার বাবা ইব্রাহিম শেখের পেছন দিক দিয়ে ঘাড়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই ইব্রাহিম শেখের মৃত্যু হয়। পরে দোলোয়ার দৌঁড়ে মাওড়ারটেক এলাকার মনিরের বাড়িতে আশ্রয় নেয়। এ সময় স্থানীয়রা তাকে ধরে থানায় খবর দেয়।
অন্য একটি সুত্র জানায়, তিতাস গ্যাসের নির্মাণাধীন লাইন মো: ইব্রাহিম শেখের জমির উপর দিয়ে গেছে । এই জমির অধিগ্রহনের টাকা তোলার ক্ষমতা ছেলে দেলোয়ার হোসেন শেখকে দেওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ বাবা মো: ইব্রাহিম শেখের উপর চাপ দিচ্ছিল। মো: ইব্রাহিম শেখের ৩ ছেলে ও ১ মেয়ে থাকায় একজনকে টাকা তোলার ক্ষমতা দিতে অস্বীকৃতি জানায়। এতে ক্ষুব্ধ হয়ে ছেলে দেলোয়ার হোসেন কুপিয়ে বাবাকে হত্যা করে।
শ্রীপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, ঘাতক ছেলে দেলোয়ার হোসেন শেখকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর হত্যাকান্ডের কারণ জানা যাবে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুরে পরিত্যক্ত ভবনের ছাদ থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার

indexfdgf
মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকার একটি পরিত্যক্ত ভবনের ছাদ থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার দুপুর ১২ টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।  তাৎক্ষণিক নিহতের পরিচয় জানা যায়নি।
জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আবুল হাশেম জানান, চান্দনা চৌরাস্তা এলাকাস্থ জামিলা আইনূর নামে পরিত্যক্ত একটি ভবনের ছাদে ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।  পরে খবর পেয়ে দুপুর ১২ টার দিকে মরদেহ উদ্ধার করে
শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকলে কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি বিষ পান করে আত্মহত্যা করেছেন।
নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে তার দুই হাত নীল হয়ে গেছে।
তার পড়নে ছাই রংয়ের প্যান্ট ও সবুজ নীল রংয়ের টি-শার্ট রয়েছে বলেও জানান তিনি।