ছোট্ট শিশুর উপস্থিত বুদ্ধিতে ডাকাতি সহ নিশ্চিত গনধর্ষণের হাত থেকে বাচলো তরুনী !

1457163354

ভিন্ন খবর ডেস্ক-

মাত্র বছর পাঁচেকের শিশু রুদ্র। কিন্তু তার কির্তিই এখন সবার মুখে মুখে। কারন সে সে দুধের শিশু হলেও উপস্থিত বুদ্ধিতে বড়দের থেকে কোনও অংশে কম নয়! সশস্ত্র ডাকাত-ধর্ষকদের হামলায় বিচলিত না হয়ে মা ও প্রতিবেশী এক তরুনীকে  রক্ষা করে রিতীমত হিরো বনে গেছে সে। বছর পাঁচেকের এই শিশুটির বুদ্ধির জেরেই পুলিশের জালে ধরা পড়েছে ভয়ংকর ৫ অপরাধী। ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানার গুরগাঁওয়ের সেক্টর ১০ এলাকায়।

জানা গেছে, সোমবার বিকেল চারটা নাগাদ এক আবাসনে হানা দেয় ৫ সদস্যের এক সশস্ত্র ডাকাত দল। তাদের মধ্যে একজন গাড়ি নিয়ে বাইরে অপেক্ষা করছিল। প্রথমে তারা দোতলায় হানা দেয়। বাড়িতে আড়াই বছরের মেয়ে নিয়ে একাই ছিলেন মা। তাঁর হাত পা বেঁধে ডাকাতি শুরু করে দুষ্কৃতীরা। যদিও শিশুটিকে বাঁধেনি ডাকাতরা।

এরপর তিনতলায় হানা দেয় অপরাধীরা। সেখানে ৬ বছরের এক ভাইঝির সঙ্গে বাড়িতে একাই ছিলেন এক তরুণী। নাবালিকার মাথায় বন্দুক ঠেকিয়ে তরুণীর হাত পা বাঁধে হামলাকারীরা। ধর্ষণ  করতে চেষ্টা করে তাকে ।

তবে ডাকাত/ ধর্ষকেরা যখন তিনতলায়, তখন উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে মায়ের বাঁধন খুলে দেয় আড়াই বছরের শিশুটি। চিৎকার শুরু করেন নারী। তা শুনে জড়ো হয় লোকজন। আবাসনে ঢুকে অপরাধীদের ধরে ফেলে তারা। করা হয় বেধড়ক মারধর।

খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে এসে সশস্ত্র এক দুষ্কৃতকারীকে গ্রেপ্তার করে পুলিশ। নারীর চিৎকার শুনে আগেই পালিয়েছিল চারজন। ধৃতকে জেরা করে বাকিদের উত্তরপ্রদেশের সিকানদরাবাদ থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views