সীতাকুন্ড পুলিশের সাঁড়াশি অভিযানে যুব লীগ ২ ক্যাডার অস্ত্র গুলি সহ গ্রেপ্তার ৮

এম,ইব্রাহিম খলিল,সীতাকুন্ড প্রতিনিধিঃ


indexkjiok

সীতাকুন্ড উপজেলার বিভিন্ন এলাকায় মডেল থানা পুলিশের সাঁড়াশি বিশেষ অভিযান চালিয়ে ৮ জন কে গ্রেপ্তার করেছে। রিপন (২৫) উপজেলার ২নং বারৈয়াঢালা ইউনিয়েনের মহাংলঙ্কা গ্রামের খাইরুল ইসলাম ভুটানের পুত্র বলে জানা গেছে তার বিরুদ্ধে নয়ন হত্যা মামলা সহ অস্ত্র মামলা একাধিক মামলা রয়েছে । তার কাছ থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে। মামলা নম্বর হত্যা মামলা ৩০/৩/১৬ইং ও অস্ত্র মামলা ১৭/৬/১৬ তাং ১৪/৬/১৬ইং ধারা ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(অ) দ:বি:। ফয়েজুল ইসলাম বাবুল (২০) পটিয়া থানার হুলাইন গ্রামের মৃত মোহম্মদ হোসেনের পুত্র বলে জানা যায় । বাড়বকুন্ড অলি নগর সে নানার বাড়ীতে থাকার সুযোগে ক্যাডার হয়ে উঠে তার কাছ থেকে একটি এলজি তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে। বাবুলের বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করা হয়েছে । মামল নম্বর ১৮/ ৬/১৬ তাং- ১৪/৬/২০১৬ইং । ধারা ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(অ) দ:বি:।

বুধবার দুপুর সীতাকুন্ড মডেল থানার দায়িত্বরত অফিসার এ এস আই মিজানুর রহমান জানান আটক কৃতরা ওয়ারেন্ট ভুক্ত আসামী মোট ৮ জনকে কোটে চালান দেওয়া হয়েছে।

সাঁড়াশি অভিযানে উল্লেখযোগ্য আসামীরা হল আরিফুল ইসলাম (২৫) পিতা ডা: ছালা উদ্দিন ইদিল পুর পৌর সদর ৮নং ওয়ার্ড তার বিরুদ্ধে সি আর মামলা ২২/১৬। আবদুর রহিম (২৯) পিতা: সোহারব হোসেন মেস্ত্রী ভাটিয়ারী জি আর ৩৮০/১১। আমজাদ হোসেন (৩২) পিতা আহম্মদুর রহমান দক্ষিন ছলিমপুর তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার করছে । তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে । মামলা নম্বর ১৯/৬/ ১৬ তাংÑ ১৫/৬/২০১৬ইং।

নাশকতার মামলার আসামীদের গ্রেপ্তার অব্যাহত আছে বলে অফিসার ইনচার্জ মো: ইফতেখার হাসান পি পি এম জানান।