অভিনেত্রী আলিশার ‘বিতর্কিত স্বীকারোক্তিতে’ সমালোচনার ঝড় !

ALISHA-KHAN-1440x564_c

বিনোদন ডেস্ক –

সবকিছু হারিয়ে রাস্তায় নেমে আসা অনেক মডেল ও অভিনেত্রীর গল্পই শোনা যায়। বলিউডে অন্য দেশের তুলনায় একটু বেশিই শোনা যায়। বলিউড এমন একটা জায়গা যেখানে টিকে থাকতে হয় লড়াই করে। এ লড়াই থেকে একটু পিছু হটলেই ছিটকে পড়তে হয়। তবে মডেল আলিশা খানের গল্পটা ভিন্ন। গল্প ভিন্ন হলেও ভাগ্য দোষে তিনি এখন রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। এ খবর অবশ্য বেশ কদিন আগের পুরোনো । এবার নতুন খবর হলো আলিশার ‘বিতর্কিত স্বীকারোক্তিতে’ বলিউড জুড়ে শুরু হয়েছে আলোচনা – সমালোচনার ঝড় !

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা আলিশা খান সিনেমায় অভিনয়ও করেছেন। তবে তার ঝলমলে স্বপ্ন এখন মলিন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আলিশা অভিনীত সিনেমা ‘মাই হাজব্যান্ডস ওয়াইফ’। ইমরান হাশমির বিপরীতে ‘আয়না’ সিনেমায় অভিনয় করেছেন। সিনেমাটি মুক্তি পাবে আাগমী আগস্টে। এছাড়া বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা গেছে তাকে।

জানা যায়, আলিশা পরিবারের সঙ্গে গাজীয়াবাদে থাকতেন। সম্প্রতি মা এবং ভাই তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। তাই এখন তার ঠাঁই হয়েছে পথে। কখনো কোনো বন্ধুর বাড়িতে অথবা মন্দিরে রাত কাটাতে হচ্ছে তাকে।

এ সম্পর্কে আলিশা জানিয়েছেন, তার প্রেমিক তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়ার হুমকি দিচ্ছিল। এমনকি একটি ভিডিও ইউটিউবে আপলোডও করে। এ ঘটনায় প্রেমিকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন আলিশা। আর এসব কারণেই পরিবার থেকে তাকে বিতাড়িত হতে হয়।

এবার এই অভিনেত্রীর সোজাসাপ্টা স্বীকারোক্তি। সাফ জানালেন, টাকার বিনিময়ে রাত কাটাতে রাজি হয়েছিলাম । তাদের সঙ্গে রাত কাটানোর জন্য লোকেরা আমায় টাকা দিত।

এর কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটা খবর। ‘পয়সার অভাবে ফুটপাথে থাকছেন অভিনেত্রী’। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই একথা জানান তিনি।

একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেন, এক্স-বয়ফ্রেন্ড তার একটি এমএমএস অনলাইনে ছড়িয়ে দেওয়ার পর পরিবার তাকে অস্বীকার করে। তখন হাতে কোনও টাকা ছিল না। টাকার জন্য তিনি তার গলার সোনার হার, হাতের আংটি, ফোন সবকিছু বেচে দিয়েছি। টাকার বিনিময়ে রাত কাটাতেও রাজি হয়েছি।

প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরুর দিকে টাকার বিনিময়ে যৌনতায় অভ্যস্ত ছিলেন বলে কিছুদিন আগেই খোলাখুলি জানিয়েছিলেন শার্লিন চোপড়া।