আজ বৃহস্পতিবার, ১৬ জুন ২০১৬, রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে দিনটি !

rashifol-somoyerমেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) :

আজ কারো সাথে ঝামেলা হতে পারে আপনার সঙ্গে। তবে এতে আপনার সততাকেই এগিয়ে রাখবেন। আজকের সাফল্য আগামি দিনে কাজে দেবে। অফিসে নতুন কলিগের সঙ্গে পরিচয়ের সূত্র ধরে নতুন চিন্তার উদ্রেক হবে। ব্যবসায়ে বিনিয়োগ করলে ক্ষতির সম্ভাবনা নেই। তবে পরিবারের কিছু সমস্যা থেকে দূরে থাকলে ভালো করবেন। মেষ রাশির জাতক-জাতিকা হিসেবে আপনার শারীরিক অবস্থার অবনতি ঘটতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : রাতের বেলা যে স্বপ্ন দেখছিলেন তা আজ সত্যি হলে হতে পারে। মন যা চায় তা অনেকদিন ধরেই করতে পারছেন না, আজ করে নিন। আজ অন্তত মনের কথা শুনুন। তবে মনের কথা শুনতে গিয়ে অন্যের মনে আঘাত দেবেন না। গ্রহে দুরাচার প্রাণীর আগমনে পরিবারে আজ দুষ্ট মানুষের আবির্ভাব হবে। সাবধানতা আর কৌশল অবলম্বন ব্যবসায় উন্নতি দেবে।

মিথুন (মে ২১-জুন ২০) : আজকের দিনের শুরুর উপর নির্ভর করছে শেষটাও। ভালোর যেমন শেষ নেই, খারাপেরও নেই। আজ কোনো দুষ্টু লোকের দুষ্টুমিতে মনটা বেজায় চড়া থাকবে। চড়া মূল্য পাবেন ব্যবসার পণ্যেও। পুরোনো ভালোবাসার মানুষের কথা মনে পড়ায় মন ছুটবে খুব। কিন্তু জমে থাকা অভিমানের পাহাড় টপকানো বোধহয় সহজ হবে না। পারিবারিক কল্যাণে ভালো লাগা কাজ করবে দিনের শেষভাগে। বিদেশ যাওয়ার সুযোগও আসতে পারে দুয়েকদিনের মধ্যে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : আজ মন যদি বিদ্রোহ করে তো তাতেই সাড়া দিন। প্রেমের ক্ষেত্রে অতিরিক্ত উদার না হওয়াই ভালো। আর কাজের ক্ষেত্রে একরোখা আপনাকে চেনে নেবে উপযুক্ত পারিশ্রমিক। তবে কারও ওপর রেগে গিয়ে কোনো মন্তব্য করলে সমস্যায় পড়বেন। যে কোনো বিতর্কিত পরিবেশ এড়িয়ে চলুন। অর্থলাভের সম্ভাবনা আছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আজ অর্থ ও সম্পত্তি লাভ যোগ শক্তিশালী থাকবে। বন্ধুস্থানীয় কারো সৎপরামর্শে উন্নতি লাভ করবেন। কোনো তৃতীয় ব্যক্তির সহায়তায় অল্প কিছু আর্থিক লাভ হতে পারে। কাজের অগ্রগতি নিয়ে চিন্তায় থাকবেন। কাজের অগ্রগতি না হওয়া নিয়ে অন্য কোনো ব্যক্তিকে চাপ দিয়ে লাভ হবে না। সকাল থেকে সন্ধ্যে পর্যন্ত প্রতিটি কাজ শুরু হবে অনিশ্চয়তা দিয়ে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : অতিরিক্ত মানসিক ও শারীরিক চাপ আপনাকে অবসাদগ্রস্ত করে তুলবে। অফিসে এবং পারিবারিক সমস্যার মধ্যে সৃজনশীলতা আপনার কাছ থেকে দৌড়ে পালাবে। তবে ধৈর্য ধরে থাকলে নিকট ভবিষ্যতেই ফল পাবেন। নিজেকে আবিষ্কার করুন আর সঠিক কর্মস্থল বেছে নিন। আপনার কর্মক্ষেত্র আজ বিশ্রামের জায়গা বদলে যাবে। প্রেমিকার সঙ্গে অহেতুক ঝগড়া করে সন্ধ্যেটা মাটি করবেন না।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : কোনো সমস্যার মুখোমুখি হলে ধীরে চলার নীতি গ্রহণ করুন। ব্যবসার বিষয়ে আজকের দিনে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না। সামনে আসা সমস্যায় ভেঙে না পড়ে রুখে দাঁড়ান। অর্থ নিয়ে কোনো চিন্তা করবেন না। গ্রহ বলছে, আপনার অর্থের যোগানদাতা হবে খোদ ব্যাংক।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : আজ আপনার দক্ষতা সঠিকভাবে কাজে লাগাতে গেলে নানা রকম বাধার মুখোমুখি হবেন। আজ আপনার প্রশংসায় মুখর হবে ঘনিষ্ঠ মানুষেরা। কথার দাম দিতে গিয়ে অতিরিক্ত ব্যয় হতে পারে। কোনো অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে সেই অন্যায়ের প্রচেষ্টা ব্যর্থ করে দিতে পারবেন। সন্তানকে নিয়ে উদ্বেগ দেখা দিতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : ধনুর হয়েছে আজ পেট ব্যথা, তাই আজ কথা বলতে মানা। কর্মস্থলে কারও সহযোগিতায় বড় ধরনের সাফল্য অর্জিত হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। দূরে কোথাও ভ্রমণে যাওয়ার জন্য দিনটি শুভ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। সৃজনশীল পেশায় সুনাম ছড়িয়ে পড়বে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : শিল্পকলায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় আজ কড়া নাড়তে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। স্বাস্থ্য ভালো যাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেয়ার সুযোগ পাবেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। পেশাগত দ্বন্দ্বের অবসান হবে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে।