সালমানের নতুন ছবি ‘টিউবলাইট’

13407219_1014101978638897_6048348505720934499_n
বিনোদন ডেস্কঃসালমান খান অভিনীত ‘সুলতান’ ছবিটি মুক্তির আগেই তার নতুন ছবির ঘোষণা এসেছে। কবির খান পরিচালিত ‘টিউবলাইট’ ছবিতে অভিনয় করবেন তিনি। ‘টিউবলাইট’ নামের এই সিনেমা নির্মাণ করবেন ‘বজরঙ্গি ভাইজান’-এর পরিচালক কবির খান। এই নিয়ে তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করছেন সালমান ও কবির। এর আগে ‘এক থা টাইগার’ ও ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে কাজ করেছেন তারা।

নতুন এই ছবির বিষয়ে এখনো সবকিছু খোলাশা করেননি কবির খান। তবে তিনি জানান ‘এটি একটি ব্যক্তিগত ইস্যু। এই বিষয়ে এখন সঠিকভাবে কিছু বলা যাবে না। তবে আমার ছবিতে সবসময়ই একটি রাজনৈতিক বিষয় উঠে আসে। টিউবলাইটেও কিছুটা রাজনৈতিক বিষয় থাকবে।’

সালমান খান এর আগে কবির খানের ‘এক থা টাইগার’ ও ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমাতে অভিনয় করেছেন। দুটি ছবিই ব্যবসায়িকভাবে সফল হয়েছিল। কবির জানিয়েছেন, আবেগের দিক থেকে বলতে গেলে ছবিটি বজরঙ্গি ভাইজানের মতো। কিন্তু গল্প একেবারেই আলাদা। এই ছবিতে হাস্যরস আর আবেগঘন রাজনৈতিক ঘটনাবলি দুই-ই থাকবে।

উল্লেখ্য ৭ জুলাই মুক্তি পেতে যাচ্ছে সালমান খান ও আনুশকা শর্মা অভিনীত নতুন ছবি ‘সুলতান’। ঈদের মাত্র এক দিন আগেই ঈদের খুশি নিয়ে আসছে ছবিটি। আশা করা যাচ্ছে, ‘হাউসফুল ৩’-কেও ছাড়িয়ে প্রথম সপ্তাহেই রেকর্ড গড়বে ছবিটি।

পাকিস্তানের একটি টিকিট বুকিং ওয়েবসাইট (নুপ্লেক্স) থেকে ভারতীয় এ ছবিটির এই মুক্তির দিন সম্পর্কে জানা যায়। সেখানে লেখা ছিল ৭ জুলাই ছবিটি পাকিস্তানে মুক্তি পাবে। যেহেতু ভারতের আগে ভারতের কোনো ছবি পাকিস্তানে মুক্তি পায় না, তাই ধরেই নেওয়া যায় ভারত ও পাকিস্তানে একই দিনে মুক্তি পাবে ‘সুলতান’। ছবিতে আনুশকা শর্মাও এক কুস্তিগির এবং সালমানের ভালোলাগার মানুষের চরিত্রে অভিনয় করবেন। যশরাজ ফিল্মসের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর।