রান্না নিয়ে ঝগড়া: গরম তেলে ঝলসে গেল মা-মেয়ে

Kaliakair Pic (2) copy

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের ছোড়া গরম তেলে ঝলসে গেল মা-মেয়ে। এঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ দক্ষিণপাড়া এলাকার শওকত হোসেনের বাড়িতে। ঝলসে যাওয়া মা রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন মানিকবেরা এলাকার মাজেদুল ইসলামের স্ত্রী ইসমতারা বেগম (২২) এবং তার তিন বছরের শিশু কন্যা মাজেদা আক্তার মায়া। ইসমতারা তার স্বামীর সাথে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ দক্ষিণপাড়া এলাকার শওকত হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় এফবি ফুটওয়্যারে চাকুরী করে। আহত মা ও মেয়েকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটককৃত দিনাজপুরের পার্বতীপুর উপজেলার তাজনগর এলাকার আসাদ মিয়ার স্ত্রী আমেনা বেগম (৩৫) এবং স্বামী স্ত্রী উপজেলার একই বাড়িতে ভাড়া থাকে।

ঝলসে যাওয়া ইসমতারার স্বামী মাজেদুল ইসলাম জানান, বৃহস্পতিবার ইফতারের কিছুক্ষণ আগে রান্না নিয়ে তার স্ত্রীর সাথে একই বাড়ির ভাড়াটিয়া আমেনা বেগমের সাথে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে আমেনা বেগম রান্না করা গরম তেল ইসমতারার শরীরে ছোড়ে মারে। এসময় ইসমতারা কোলে থাকা তার তিন বছরের মেয়ে মায়ার শরীরেও গরম তেল ছিটকে যায়। এতে মা ও মেয়ে দু’জনেরই ডান হাত ঝলসে যায়।

Kaliakair Pic (3) copy

বিষয়টি বাড়ির মালিক শওকত হোসেনকে জানালে সে কোন ব্যবস্থা না নিলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত সোয়া ৮টার দিকে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মোশারফ হোসেন ঘটনাস্থলে পৌছে ওই নারীকে আটক করে থানায় নিয়ে যায় এবং পরে আহতদেরকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

কালিয়াকৈর থানার উপ-পরির্দর্শক (এসআই) মোঃ মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আমেনা বেগমকে আটক করা হয়েছে।

হৃদয়/এসএস