নীলফামারী হাসপাতালে কার্ডিওলজি বিভাগের উদ্বোধন করলেন সংস্কৃতিমন্ত্রী

---------

মোঃ মহিবুল্লাহ্ আকাশ, স্টাফ করেসপন্ডেন্ট: নীলফামারী আধুনিক সদর হাসপাতালে কার্ডিওলজি বিভাগের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর আজ বৃহস্পতিবার সন্ধায় প্রধান অতিথি হিসেবে এই বিভাগের উদ্বোধন করেন।

নীলফামারী সিভিল সার্জন ডা. আব্দুর রশিদ বলেন, আধুনিক সদর হাসপাতালে কার্ডিওলজির কোন বিভাগ ছিল না। এতে করে হৃদরোগে আক্রান্ত রোগীদের চিকিৎসা নিতে ছুটে যেতে হতো রংপুরসহ দেশের অন্যান্য হাসপাতালে বা ক্লিনিকে। এখানে কার্ডিওলজি বিভাগ চালু হওয়ায় রোগীরা সহজে চিকিৎসা সেবার সুযোগ পাবেন।

এছাড়াও রোগীর সেবায় নূতন একটি অ্যাম্বুলেন্স দেয়া হয়। নিটল মোটরস লিমিটেডের চেয়ারম্যান এবং এফবিসিসিআইর সভাপতি আব্দুল মাতলুবের অর্থায়নে ওই অ্যাম্বুলেন্সটি হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এসময় তিনি ফিতা কেটে অ্যাম্বুলেন্সটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সিভিল সার্জন ডা. আব্দুর রশিদ, ডা. এনামুল হক, ডা. শংকর কুমার, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা পরিষদ প্রশাসক অ্যাড. মমতাজুল হক, নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি এস এম সফিকুল আলম ডাবলু ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।