‘মেসি আমাদের সঙ্গে তামাশা করতে এসেছে’! (ভিডিও)

hqdefaultস্পোর্টস আপডেট ডেস্ক – ম্যাচের ৭৭ মিনিটে বলিভিয়ার গোলরক্ষককে নিয়ে রীতিমতো তামাশা করেছিলেন মেসি। একটা থ্রু ধরে বলিভিয়ার গোলরক্ষক কার্লোস লাম্পেকে কাটিয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু ততক্ষণে বেঁজে ওঠে অফসাইডের বাঁশি।

ঘটনা এখানেই শেষ নয়, মেসি গোলরক্ষকের দুই পা নয়, তার দুই হাতের ফাঁক দিয়ে যেভাবে বলটা নিয়ে গেলেন, একজন গোলরক্ষকের জন্য সত্যিই যা লজ্জাজনক।

ওই ঘটনাকেই ‘অপমান’ হিসেবে দেখছে বলিভিয়া। তাদের তারকা খেলোয়াড় জাসমানি কাম্পোস তো ম্যাচ শেষে ক্ষোভই উগরে দিলেন, ‘সে আসলে আমাদের সঙ্গে তামাশা করতে এসেছে’। ওর মতো একজন খেলোয়াড়ের এ রকম করা মোটেই উচিত হয়নি। সে শুধু শুধু আমাদের সতীর্থদের নিয়ে রসিকতা করেছে।

শুধু ওই ঘটনাতেই কাম্পোসের অভিযোগ থেমে যাচ্ছে না। দাবি করেছেন, মাঠে একটা সংঘর্ষের সময় মেসি তাকে অশ্রাব্য কিছু বলেছিলেন, ‘ব্যাপারটা ঘটেছিল খুব দ্রুত। আমি ওকে ট্যাকল করেছিলাম, এর পরেই দুজনের মধ্যে ঠোকাঠুকি হয়ে গেল’।

এরপর সে যেটা বলল, সেটা আমার একদমই পছন্দ হয়নি। কিন্তু মেসি আসলে ঠিক কী বলেছিলেন? কাম্পোস সেটা প্রকাশ করেননি, ‘খুবই কুৎসিত একটা কথা। এটা আমি কাউকে বলব না’। তবে ওই ব্যাপারটা এখন চুকেবুকে গেছে। ও বিশ্বের সেরা খেলোয়াড়, দারুণ একটা দল। ওদের শুভকামনা জানাচ্ছি।