এক মডেলের আত্মহত্যার রেশ কাটতে না কাটতেই আরো এক মডেলের আত্মহত্যা!

---------

বিনোদন ডেস্ক – গত মাসের ২৪ তারিখ আত্মহত্যা করেন মডেল এবং গান বাংলা টেলিভিশনের মার্কেটিং এক্সিকিউটিভ সাবিরা হোসাইন। সেই রেশ কাটতে না কাটতেই আরো এক মডেল আত্মহত্যা করলেন। তার নাম সিনহা রাজ। তার পুরো নাম মাহাতারা রহমান শৈলী। মিডিয়ায় সিহনা রাজ নামে পরিচিত ছিলেন। তিনি ২০১৪ সালের ভিট মডেল প্রতিযোগী ছিলেন।

জানা গেছে, স্বামী অভিনেতা ও পরিচালক অভিজিৎ অভির সঙ্গে মনোমালিন্যের জের ধরে আত্মহত্যার সিদ্ধান্ত নেন তিনি।

মঙ্গলবার রাত ১২টার পরে মহাখালীর দক্ষিণপাড়ার ভাড়া বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সিনহাকে দেখতে পেয়ে অভিজিৎ ও প্রতিবেশীরা উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে মহাখালী মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ অভিজিৎ অভিকে গ্রেপ্তার করেছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে বলে জানা গেছে। অভিজিৎ পুলিশকে জানিয়েছেন, আর্থিক সংকটের কারণে তাদের মধ্যে ঝগড়া হতো। ঘটনার দিন নিত্যপ্রয়োজনীয় কেনাকাটা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। যা জের ধরেই আত্মহত্যা করেন সিনহা।

এদিকে সিনহার বাবা সাবেক পুলিশ সুপার মতিউর রহমান গণমাধ্যমকে বলেন, ‘দুই বছর আগে তাদের বিয়ে হয়। অভি ছিল মূলত কর্মহীন। যৌতুকের জন্য সিনহাকে মারধর করতো সে। এ কারণেই এ ঘটনা ঘটেছে।’

মা-বাবার একমাত্র সন্তান সিনহা । পারিবারিকভাবে বিয়ের প্রথম সংসার ছেড়ে নতুন সংসার গড়েছিলেন অভিজিতের সঙ্গে। আগের সংসারে একটি ফুটফুটে মেয়ে সন্তানও রয়েছে। নতুন সংসার গড়ার পর স্বামী-স্ত্রী দুজনেই কাজ করতেন মিডিয়ায়। স্বামী অভিজিৎ অভিনয় করেন বিভিন্ন নাটকে। পরিচালনাও করেন। সিনহা বিভিন্ন বিজ্ঞাপনে মডেল হয়েছেন।