গাইবান্ধার ফুলছড়িতে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গ্রেফতার

grefter

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ফুুলছড়ি উপজেলা আওয়ামী লীগের স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলমকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। জাহাঙ্গীর আলম উপজেলার উদাখালি ইউনিয়নের দক্ষিণ গুড়াইল গ্রামের আব্দুল জলিলের ছেলে।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার ‘সময়ের কণ্ঠস্বর’ কে জানান, ৬ জুন দুপুরে উপজেলার ফুলছড়ি ইউনিয়নের ফুলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট পুনঃগণনার দাবিতে আওয়ামীলীগ সভাপতি জিএম সেলিম পারভেজের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

পরে বিক্ষোভকারীরা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে উপজেলা পরিষদে ঢুকে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়সহ উপজেলা প্রশাসনিক ভবনের নিচতলার উপজেলা নির্বাচন অফিস, উপজেলা সমাজসেবা অফিস, উপজেলা মহিলা বিষয়ক অফিস, উপজেলা পরিসংখ্যান অফিস, উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা সেটেলমেন্ট অফিস অফিস ভাঙচুর ও লুটপাট করে।

এ ঘটনায় ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বাদী হয়ে পরদিন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজসহ ৫৩ জন দলীয় নেতাকর্মীর নাম উল্লেখসহ আরো দুই শতাধিক নেতাকর্মীর নামে মামলা দায়ের করেন।

ওসি আরো জানান, ভোরে অভিযান চালিয়ে দক্ষিণ গুড়াইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি।