সন্ত্রাসীকে গণধোলাইয়ের পর অস্ত্র সহ পুলিশে সোর্পদ

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ প্রতিনিধি:


11699

সিরাজগঞ্জের তাড়াশে এক সন্ত্রাসীকে গণধোলাইয়ের পর পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসি। ঘটনাটি ঘটেছে, উপজেলার মাগুড়া-বিনোদ ইউনিয়নের মান্নাননগর নামকস্থানে।

তাড়াশ থানার উপ-পরিদশর্ক (এস আই) এবি সিদ্দিক জানান, বুধবার সন্ধ্যায় তাড়াশ উপজেলা পরিসংখ্যান অফিসের অডিটর ইউনুস আলী অফিস শেষে তার নিজগ্রামে মটর সাইকেল যোগে যাচ্ছিলেন। এ সময় চাটমোহর উপজেলার মির্জাপুর-মান্নান নগর রোডের নিমাইড়া নামকস্থানে পৌছালে পূর্ব বিরোধের জের ধরে চাটমোহর উপজেলার বেসপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে (৩৮), কাজিপাড়া গ্রামের মোজাহারুল ইসলামের ছেলে ফারুক আহম্মেদ (৪২), বালুচর গ্রামের আনছার আলীর ছেলে বাবুল হোসেন বাবলা (২৫) ও ছাইকোলা গ্রামের ফারুক হোসেন ( ২৮) তার গাড়ীর গতিরোধ করে ধারালো দেশীয় অস্ত্র বের উর্পযুপরী ছুরিকাঘাত করে।

এ সময় পথে স্থানীয়রা দেখে এগিয়ে এলে সন্ত্রাসীরা দুটি মটর সাইকেল যোগে মান্নাননগর এলাকায় পালিয়ে আসে। পরে সন্ত্রাসীরা মান্নাননগর বাজারের যানজটের কারণে চিৎকার করে বলতে থাকে আমরা ডিবি পুলিশের লোক তাড়াতাড়ির গাড়ী সাইট দে। এ সময় এলাকাবাসি সন্দেহ হলে তাদেরকে আটক করার চেষ্টা করলে ৩ জন গাড়ী থেকে দৌড়ে পালিয়ে যায়। এক পর্যায়ে সন্ত্রাসী আশরাফুল ইসলামকে আটক করে গণধোলাই দিলে সে সব কিছু স্বীকার করে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তার নিকট দেশীয় অস্ত্র উদ্ধার করে তাকে আটক থানায় নিয়ে আসে। এ বিষয়ে তাড়াশ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।