পেকুয়ায় পৃথক সংঘর্ষে মহিলা সহ আহত-৯

জামাল জাহেদ, কক্সবাজার থেকে:


attok-w1445505833

কক্সবাজার জেলার পেকুয়ায় উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পশ্চিম জালিয়াখাটা ও সদর ইউনিয়নের গোয়খালী এলাকায় পৃথক দুটি রক্তক্ষয়ী সংঘর্ষে বৃদ্ধা মহিলা সহ ৯ জন আহত হয়েছে। জায়গা জমির বিরোধ নিয়ে এ সংঘর্ষে লিপ্ত হয় তারা।

আহতরা হলেন, পশ্চিম জালিয়াকাটা এলাকার বৃদ্ধ মোঃ হোসেন (৭০) তার স্ত্রী হাছন আরা বেগম (৬০), তার ছেলে নাজেম উদ্দিন (৪০) ও স্ত্রী জোসনা আকতার। একই ঘটনায় অপর পক্ষের আহতরা হলেন, বেলাল উদ্দিন, মোঃ কাইছার, মোঃ হানিফ ও তাদের পিতা নুরুল আলম। এদের মধ্যে মোঃ কাইছার ও মোঃ হোসেন এর অবস্থা গুরুতর বলে পেকুয়া সরকারী হাসপাতালের টি এইচ নুরুল আলম জানান।

অপর দিকে মারাত্মক ঘটনাটি ঘটেছে গোয়াখালী এলাকায়। জায়গা জমির বিরোধ নিয়ে ফিরোজ আহমদ এর পুত্র মোঃ ফারুকের কিরিচের কোপে বাম হাতের বৃদ্ধাঙ্গুল বিচ্ছিন্ন হয়ে পড়েছে একই এলাকার আবু রায়হান (২৫) নামের এক ব্যক্তির। সে শিব্বির আহমদের পুত্র বলে জানা গেছে। এছাড়াও জহির আহমদ নামের এক সহযোগির তাকে ব্যাপকভাবে মারধর করেছে বলে অভিযোগ করেছেন। সে পেকুয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পেকুয়া সরকারী হাসপাতালের টিএইচ মুজিবুর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, রায়হানের বাম হাতের একটি আঙ্গুল মারাত্মক জখম হয়েছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি তার আঙ্গুলটি রক্ষা করার জন্য। এ বিষয়ে আহতের পক্ষ থেকে মামলার প্রস্ততি চলছে বলে জানান।