কক্সবাজারের রামুতে হোমিও চিকিৎসককে গুলি করে হত্যা : আটক-১

জামাল জাহেদ ককসবাজার:


indexsdvfd

কক্সবাজারের রামুর উপজেলার দুর্গমপাহাড়ি এলাকা ঈদগড়ে ডাঃ মহিউদ্দিন (৫০) নামের এক হোমিও চিকিৎসককে গুলি করে হত্যা করা হয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার ভোররাতে এঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ এক নারীকে আটক করেছে।

রামু থানার ওসি প্রভাষ চন্দ্রধর জানান, রামুর ঈদঁগড়ের শরিফ পাড়ার বাসিন্দা ফয়েজ আহমদ মিয়াজীর ছেলে হোমিও চিকিৎসক ডাঃ মহিউদ্দিনের সাথে দক্ষিন শরিফ পাড়ার ৬ মাস আগে খুন হওয়া শিক্ষক নুরুচ্ছফাও তার ভাইদের সাথে একখন্ড জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

তিনি জানান, গত কয়েকদিন আগে বিরোধীয় জমিতে ডাঃ মহিউদ্দিন একটি ঘর নির্মানের কাজ শুরু করেন। বুধবার রাতে ডাঃ মহিউদ্দিন নির্মানাধীন বাড়ীতে একা অবস্থানের খবর পেয়ে বৃঞস্পতিবার ভোর রাত ২ টার দিকে প্রতিপক্ষ তার উপর হামলা ও গুলিবর্ষণ করে।
এসময় তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। সকালে গুলিবিদ্ধ ডাঃ মহিউদ্দিন কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান।

ওসি আরো জানান, পুলিশ অভিযান চালিয়ে প্রবাসী আসাদুজ্জানের স্ত্রী দিলোয়ারা বেগম (৪০ ) কে আটক করেছে। এঘটনায় হত্যা মামলা দায়ের এর প্রক্রিয়া চলছে।