হবিগঞ্জের খোয়াই নদী থেকে শায়েস্তাগঞ্জের নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি:


dx.jpgc

শায়েস্তাগঞ্জ পৌর শহরের ব্যবসায়ী সঞ্জিত দাশ (৫৮) নিখোঁজের দুই দিন পর খোয়াই নদী থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে হবিগঞ্জে খোয়াই নদীর মাছুলিয়া ব্রীজের নিচ থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত সঞ্জিত দাশ শায়েস্তাগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড হাসপাতাল সড়কের বাসিন্দা ও শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের প্রয়াত অধ্যক্ষ রনজিত দাশের ছোট ভাই।

নিহতের ছেলে সত্যজিত দাশ জানান, গত মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১টার দিকে শায়েস্তাগঞ্জ ডাকঘর এলাকায় তার দোকান বন্ধ করে চাবি ও চশমা পাশের দোকানে রেখে যান। এরপর থেকে তাকে আর পাওয়া যায়নি। ঘটনার দিন রাতেই শায়েস্তাগঞ্জ থানায় নিখোঁজের ব্যাপারে একটি জিডি করা হয়। অনেক খোঁজাখুঁজির পর লোকমুখে শুনা যায় তাকে পুরানবাজার খোয়াই নদীর পাড়ে ঘুরাঘুরি করতে দেখা গেছে বলে তার ছেলে সত্যজিৎ জানায়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, আজ বৃহস্পতিবার সকালে খবর পেয়ে হবিগঞ্জ থানা পুলিশকে নিয়ে খোয়াই নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত্যুর খবর পেয়ে নিহত সনজিত কুমারের ভাই মন্টু দাস ও আত্মীয় স্বজনরা হবিগঞ্জে ছুটে যান পরে লাশটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তবে ময়না তদন্ত রিপোর্ট ছাড়া কিছুই বলা যাচ্ছে না বলে শায়েস্তাগঞ্জ থানার ওসি জানান।

এদিকে নিহত সঞ্জিত কুমারের মৃত্যুর খবর শুনে পরিবারের লোকজন কান্নায় ভেঙ্গে পড়ে। তার ছেলে সত্যজিত জানায় তার মা অনেক আগেই মারা গেছে এখন বাবাও মারা গেছে। লাশটি ময়নাতদন্ত শেষে পারিবারিক শশ্মানে দাহ করা হবে বলে জানা যায়।