জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলা: পরবর্তী সাক্ষ্যগ্রহণ ২৩ জুন

1464254135

সময়ের কণ্ঠস্বর- জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৩ জুন দিন ধার্য করেছেন আদালত। দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা এই মামলার বিচারিক কার্যক্রম চলছে রাজধানীর বকশিবাজারে কারা অধিদফতরের প্যারেড মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদারের অস্থায়ী আদালতে।

বৃহস্পতিবার তিন সাক্ষী সোনালী ব্যাংকের কুমিল্লা কর্পোরেট শাখার ডিজিএম হারুন অর রশিদ, প্রাইম ব্যাংকের গুলশান শাখার ভাইস প্রেসিডেন্ট ইকবাল হোসেন এবং প্রাইম ব্যাংকের প্রধান কার্যালয়ের ভাইস প্রেসিডেন্ট মাসুদ বিন করিমকে জেরা শেষ করেন আসামিপক্ষ।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে অ্যাডভোকেট আব্দুর রেজ্জাক খান, খালেদার বড় ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে বোরহান উদ্দিন এবং মাগুরার সাবেক এমপি কাজী সালিমুল হক কামাল ওরফে ইকোনো কামাল ও ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদের পক্ষে রেজাউল করিম সরকার পর্যায়ক্রমে তাদেরকে জেরা করেন।

এরপর নতুন আরো চারজন সাক্ষী- প্রাইম ব্যাংকের কর্মকর্তা আফজাল হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের হিসাবরক্ষক মাজেদ আলী, প্রশাসনিক কর্মকর্তা আলফা সানি ও মোখলেছুর রহমানের জবানবন্দি সাক্ষ্যগ্রহণ করেন আদালত। আগামী ২৩ জুন এ চার সাক্ষীর জেরা ও নতুন সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ করা হবে।