নেতিবাচক কারণে আবারও খবরের শিরোনাম হলেন সালমান!

pooja-missraবিনোদন ডেস্ক – নেতিবাচক কারণে আবারও খবরের শিরোনাম হলেন বলিউড অভিনেতা সালমান খান। প্রাক্তন বিগ বস প্রতিযোগী পূজা মিশ্রা সালমান খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। শুধু সালমানই নন, শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন তিনি।

সালমানের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

এই জনপ্রিয় অভিনেতার বিরুদ্ধে দায়ের করা মামলার কপি নিজের ফেসবুকে পেজেও শেয়ার করেছেন পূজা। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সালমান ও তার পরিবার, সত্রুঘ্ন সিনহা ও তার পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করেছি। আমি যখন আমার টেলি‍ভিশন শো ‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’র দৃশ্যধারণ করতে দিল্লি গিয়েছিলাম, ওই সময় তারা আমাকে ধর্ষণ করেছিলেন।

fhd

তবে অন্যদিকে শোনা যাচ্ছে, নিজের টেলিভিশন শো ‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’-এর প্রচারের জন্য পূজা এই গুঞ্জনটি ছড়িয়েছেন। কারণ, তিনি ফেসবুকে মামলার যে কপিটি শেয়ার করেছেন সেটা স্পষ্ট নয়। এ কারণে খবরটিকে কেউ পাত্তা দিচ্ছেন না।

এদিকে এবারই প্রথম নয়, এর আগে জয়পুরে এক ব্যক্তিকে ওপর শ্লীলতাহানির অভিযোগ তুলে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন পূজা। এ ছাড়া গত বছর একটি পাঁচ তারকা হোটেলের এক ছেলের বিরুদ্ধে একই অভিযোগে মামলা করেছিলেন উঠতি এই মডেল।