SOMOYERKONTHOSOR

আর কিছুক্ষণ পরেই ফেসবুক লাইভে আসছেন তামিম ইকবাল

স্পোর্টস আপডেট ডেস্ক – বাংলাদেশ জাতীয়দলের ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। তিনি ক্রিকেটে ব্যাট হাতে আমাদের অনেক চমক দেখিয়েছেন। আমরা অনেক আনন্দ পেয়েছি। এবার আরো আনন্দ দিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডা দেবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই ওপেনিং ব্যাটসম্যান।

 আজ রাত ১০টায় ফেসবুক লাইভে আসছেন তামিম ইকবাল।

মনে জমে থাকা কোনো প্রশ্নের জবাব চান তামিম ইকবালের কাছ থেকে? তাহলে এই সুযোগ। আজ বৃহস্পতিবার রাত ১০টায় তামিম থাকবেন ফেসবুক লাইভে। তার অফিসিয়াল পেজে গিয়ে প্রশ্ন ছুড়ে দিতে পারেন।

তামিমের প্রতিশ্রুতি, তিনি দেবেন জবাব। এই প্রথম বাংলাদেশের কোনো ক্রীড়াবিদ ফেসবুক লাইভে ভক্তদের মুখোমুখি হতে যাচ্ছেন। দুপুর সাড়ে তিনটার দিকে ফেসবুকে এই ঘোষণা দিয়েছেন জাতীয় ক্রিকেটার তামিম।

একটি পোস্টে লিখেছেন, “আজ রাত ১০টার সময় ফেসবুক লাইভ এর মাধ্যমে আমি উপস্থিত হব আমার পেইজ-এ ইনশাল্লাহ। কিছুক্ষণ কথা হবে, গল্প হবে, আড্ডা হবে আপনাদের সাথে। প্রশ্ন থাকলে লিখে ফেলতে পারেন এই পোস্টে। যথা সম্ভব উত্তর দেয়ার চেষ্টা করবো।”

ড্যাশিং এই ওপেনিং ব্যাটসম্যান লিখেছেন, “রাত ১০টা। মনে থাকবে তো?” তামিম ভক্তরা তৈরি তো? সম্প্রতি ফেসবুকের কর্মকর্তারা তামিমসহ কয়েকজন জাতীয় ক্রিকেটারের সাথে দেখা করে গেছেন। সেখানে জাতীয় তারকা হিসেবে অফিসিয়াল পেজ চালানোর ব্যাপারে তাদের নানা পরামর্শ দিয়ে গেছেন।