নীরবতা ভেঙ্গে সিদ্ধার্থের সাথে সম্পর্ক নিয়ে যা বললেন আলিয়া

বিনোদন প্রতিবেদক: অনেকদিন ধরেই গুঞ্জন চলছে আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের সম্পর্ক নিয়ে। মাঝে শোনা যায় সম্পর্কটা ভালো যাচ্ছে না এ জুটির। কিছুদিন আগে শহিদ কাপুরও এ দুজনের মধ্যে সম্পর্ক থাকার কথা স্বীকার করেছিলেন। তবে এ নিয়ে দুজনের কেউ কোনোও কথা বলেননি। এবার মুখ খুললেন আলিয়া। তিনি জানালেন তার জীবনে তেমন কেউ নেই। তিনি সিঙ্গেল।

ভারতের একটি একটি পত্রিকাকে আলিয়া বলেছেন, আমি পরিষ্কার করে বলতে চাই যে, আমি সিঙ্গেল এবং সিদ্ধার্থ আমার জীবনের গুরুত্বপূর্ণ একজন বন্ধু। আমরা সবসময় এরকমই থাকব।

সিদ্ধার্থের প্রশংসায় বলিউডের এই নায়িকা জানান, ও খুব শান্ত, সুখী মানুষ। এছাড়া ও ক্রিকেট খেলা ও নাচতে পছন্দ করে। ’

তিনি আরো বলেন, একজন বন্ধু হিসেবে তাকে কখনো কোনো অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করতে নিষেধ করব না। আমি সবসময় সিদ্ধার্থকে বলি সব মানুষের সঙ্গে কাজ করতে। কেননা, আমি মনে করি, দেশের একজন বড় সুপারস্টার হওয়ার জন্য তার যথেষ্ট মেধা ও আকর্ষণীয়তা আছে। কি করতে হবে আর কি করতে হবে না সে বিষয়ে আমরা সবসময় আলোচনা করি।

একই সাক্ষাৎকারে আলিয়া তার পরবর্তী ছবি নিয়ে কথা বলেছেন, ‘বাদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিটি বরুণ ধাওয়ান, পরিচালক শশাঙ্ক খৈতান ও আমার জন্য গুরুত্বপূর্ণ। দ্বিতীয়বারের মতো আমরা একসাথ কাজ করতে যাচ্ছি। আমরা দ্বিতীয়বারের মতো আবার ফিরে আসছি।’

এদিকে ১৭ জুন মুক্তি পাচ্ছে আলিয়া অভিনীত সিনেমা উড়তা পাঞ্জাব। সিনেমায় আলিয়া ছাড়াও আরো রয়েছেন- শহিদ কাপুর, কারিনা কাপুর, দিলজিৎ দোসাঞ্জ প্রমুখ।