পাইকগাছায় বিদ্যুৎ স্পৃষ্টে ৯ বছরের শিশু গুরুতর আহত

17.06

এন, ইসলাম সাগর, পাইকগাছা (খুলনা) থেকে: পাইকগাছায় বিদ্যুৎ স্পৃষ্টে গুরুতর আহত ৯ বছরের শিশু রিজভীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বারডেম হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা অনেকটাই আশংকা জনক।

উল্লেখ্য, উপজেলার ঘোষাল গ্রামের দিন মজুর মোঃ রাশেদ সরদারের ৯ বছরের ছেলে রিজভী বৃহস্পতিবার দুপুরে দাদি নূরজাহান বেগমের সাথে তার দাদা পোনা ব্যবসায়ী মোঃ সাজ্জাত আলী সরদারের পৌরসভার সরল গ্রামস্থ বাড়িতে বেড়াতে যায়। দুপুর আড়াইটার দিকে বাসার মহিলারা যখন কোরআন পাঠ করছিল। এসময় রিজভী একা একা বাসভবনের তিন তলা ছাদের উপর গিয়ে ঝুঁকে পড়লে ছাদের পাশে ঝুলে থাকা ৩৩ কেভি বিদ্যুৎতের তারে স্পৃষ্ট হয়ে রিজভী ছাদের উপর ছিটকে পড়ে। পরে বাসার লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরবর্তীতে খুমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা উন্নতি না হওয়ায় শুক্রবার সকালে রিজভীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকা জনক। এদিকে তার ব্যায় বহুল চিকিৎসার ভার দিন মজুর পিতার পক্ষে বহন করা কঠিন হয়ে পড়েছে।

এ অবস্থায় রিজভীর আশু সুস্থ্যতা কামনায় দোয়া ও আর্থিক সহযোগিতা চেয়েছেনে রিজভীর পরিবার। সাহায্য পাঠাবার ঠিকানা ০১৭২৪-৭৮১১৮৩ বিকাশ (পার্সনাল)।

হৃদয়/এসএস