ইউটিউবে ঝড় তুলেছে শাকিব-শ্রাবন্তীর ‘হারাবো তোকে’! (ভিডিও)

Harabo-Toke_Shakib-Khan_Srabanti_somoyerkonthosorবিনোদন ডেস্ক – কালো প্যান্ট ও জ্যাকেট পরে চলমান ট্রেনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছে শ্রাবন্তী। তার চাহনি বলছে কাউকে খুঁজছে সে। তার পাশেই মৃদু স্বরে ভায়োলিন বাজছে। পরের দৃশ্যে ক্লোজ শটে দেখা যায় শাকিব মাথায় ক্যাপ পরছে। হঠাৎ শ্রাবন্তীর দৃষ্টি পরে শাকিবের দিকে।

কিছুক্ষণ আগে মাথায় পরা ক্যাপটি এবার খুলে ছুঁড়ে ফেলে শাকিব। তারপর শাকিব গেয়ে উঠে ‘হারাব তোকে’ শিরোনামের গানটি। পুরো গান জুড়েই শাকিব-শ্রাবন্তীর খুনসুটি, আর মান অভিমান দেখা গেছে।

যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা ‘শিকারী’। শাকিব-শ্রাবন্তী অভিনীত এই সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমা মুক্তিকে সামনে রেখে নানাভাবে প্রচারণা চালাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তারই ধারাবাহিকতায় গতকাল সন্ধ্যায় ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছে এ সিনেমার প্রথম গান। কিছুদিন আগে লন্ডনে এ গানের শুটিং সম্পন্ন হয়েছে।

‘পালাবো তোকে নিয়ে। হারাবো তোকে নিয়ে। হতে দে যা ইচ্ছা তাই……’ এই গানটি এখন শোনা যাচ্ছে সবার মুখে মুখে। মুক্তির সঙ্গে সঙ্গে ইউটিউবে ভাইরাল হয়ে উঠেছে এই ভিডিওটি। যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে।

গত ৭ মার্চ রাজধানীর একটি অভিজাত হোটেলে নতুন ছবি ‘শিকারি’র মহরত অনুষ্ঠিত হয়েছে। আর গত ১৫ মার্চ কলকাতা শহরের শিয়ালদহ ও বৌ-বাজারে শাকিব খানের দৃশ্যে ধারনের মধ্যে দিয়ে ‘শিকারি’ ছবির শুটিং শুরু হয়।

যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করছেন- বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি ও রাহুল প্রমুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ