সালমানের ১০ কোটি রুপির উপাহার প্রসঙ্গে এবার মুখ খুললেন বিপাশা!

salman-at-bipashaবিনোদন ডেস্ক – সম্প্রতি বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী ও বাঙালি কন্যা বিপাশা বসু। ‘হেটস্টোরি’ খ্যাত তারকা অভিনেতা করন সিং গ্রোভারের সঙ্গে তিনি সাত পাকে বাঁধা পড়েন। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এই দুই তারকার বিয়ে অনুষ্ঠিত হয়। আর তাদের বিয়েতে শুভ কামনা জানাতে হাজির হয়েছিলেন বলিউডে প্রায় সব তারকাই।

এদিকে শুভেচ্ছা জানাতে এসে এই নবদম্পতিকে বিভিন্নজনই দিয়েছেন বিভিন্ন ধরনের উপহার! এরমধ্যে বিপাশার কাছের বন্ধু হিসেবে পরিচিত সুপারস্টার সালমান খান উপহার হিসেবে তাদের দিয়েছিলেন ১০ কোটি রূপি মূল্যের এক বাড়ি! এ খবর পুরো বলিউডজুড়ে এতদিন ছড়িয়ে ছিল। তবে এতদিন মুখ না খুললেও এবার এমন খবর নিয়ে মুখ খুলেছেন বিপাশা!

গত ত্রিশ এপ্রিল ওই দুই তারকার বিয়ে হয়। তাদের বিবাহোত্তর সংবর্ধনায় অন্যদের মত উপস্থিত ছিলেন সালমান খানও। কিন্তু সেময় বিপাশাকে সালমান কী উপহার দিলেন সে বিষয়ে কিছু শোনা না গেলেও সম্প্রতি ভারতীয় একটি সংবাদপত্র খবর ছেপেছে যে, বিপাশার বিয়েতে সালমান খান নাকি ১০ কোটি রুপি মূল্যের একটি ফ্ল্যাট উপহার দিয়েছেন! আর এই বিষয়টি নিজের টুইটারে শেয়ার করেন বিপাশা।

সালমানের ১০ কোটি রুপি মূল্যের উপহার নিয়ে বলতে গিয়ে বিপাশা বলেন, এখন পর্যন্ত সবচেয়ে ভোগাস খবর হলো এটা। আমি কেন অন্যের কাছ থেকে এমন ধরনের উপহার নিতে যাবো?