মাদারীপুরে আটক গোলাম ফাইজুল্লাহ ফাহিম বন্দুকযুদ্ধে নিহত

faujullah fahim

মেহেদী হাসান সোহাগ- মাদারীপুর মাদারীপুরের সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক রিপন চক্রবর্তীকে কুপিয়ে হত্যার সময় হাতেনাতে আটক গোলাম ফাইজুল্লাহ ফাহিম সদর উপজেলার মিয়ারচর এলাকায় শুক্রবার রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

মাদারীপুরের পুলিশ সুপার (এসপি) সারোয়ার হোসেন জানান, ফাহিমকে নিয়ে শুক্রবার রাতে অভিযানে বের হন তারা। এ সময় ফাহিমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ ও আত্মরক্ষার্থে গুলি চালায়। এ সময় ফাহিম গুলিবিদ্ধ হয়ে মারা যান।
এর আগে শুক্রবার মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সাইদুর রহমান ফাইজুল্লাহ ফাহিমকে ফাহিমের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

উল্লেখ্য, বুধবার বিকেলে সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রী হোস্টেলের সামনে কলেজ প্রভাষক রিপন চক্রবর্তীর ভাড়া বাসায় হামলা চালায় ৩ জন দুর্বৃত্ত। হামলা শেষে পালিয়ে যাওয়ার সময় গোলাম ফাইজুল্লাহ ফাহিমকে (২০) আটক করেন জনতা। গুরুত্বর অবস্থায় প্রভাষক রিপন চক্রবর্তীকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সুত্রে জানা যায় শুক্রবার পযন্ত প্রভাষক সুস্থ রয়েছেন । এবং গত বৃহস্পতিবার(১৬-০৬-১৬) রাতে পুলিশের পক্ষ থেকে এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছিল।