সিরাজগঞ্জে ৪ নারী সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি:


lj

সিরাজগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৪ নারী সহ ৫ শীর্ষ চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা, গাঁজা, প্যাথিডিন ও হেরোইন উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার গভীর রাত থেকে আজ শনিবার দুপুর পর্যন্ত শহরের মাদক পল্লীখ্যাত মাহমুদপুর ও রেলওয়ে কলোনী মহল্লায় এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন, মাহমুদপুর মহল্লার মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী চায়না (৫৫), মৃত ফরিদের স্ত্রী লিপি (২৫) ও আব্দুল মজিদের ছেলে নুর হাই (৪৫), রেলওয়ে কলোনী মহল্লার বাবুর স্ত্রী রোকসানা (২৮), শাহীনের স্ত্রী নারগিস (৩০)।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক আব্দুল বারিক সময়ের কণ্ঠস্বরকে জানান, পুলিশ সুপারের বিশেষ নির্দেশে শহরের দুটি মাদক পল্লীতে অভিযান চালানো হয়। এ সময় ৫৩টি ইয়াবা, ৫০ পুরিয়া হেরোইন, ২৫০ গ্রাম গাঁজা ও বিপুল পরিমাণ প্যাথিডিন সহ ওই ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ৮/১০টি করে মাদক সংক্রান্ত মামলা রয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, মাদক বিরোধী কার্যক্রমের অংশ হিসেবে মাদক পল্লীগুলোতে অভিযান চালানো হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।