ঝিনাইদহে ফের মন্দিরের পুরোহিতকে হত্যার হুমকি

jenaidah-hottarhumki-18-06-16 - small

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে মন্দিরের পুরোহিতকে গলাকেটে হত্যার রেশ কাটতে না কাটতেই ফের কালীগঞ্জের রাধা গোপিনাথ মন্দিরের পুরোহিত সেবা নন্দ দাসকে মোবাইলে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত ব্যক্তিরা। হত্যার হুমকি দেবার পর থেকে মন্দির ছেড়ে পালিয়ে গেছেন ওই পুরোহিত। ঘটনার সত্যতা স্বীকার করেছেন মন্দিরে থাকা সেবক পূর্ণিমা বারই। ঝিনাইদহ সদর উপজেলার করাতিপাড়া গ্রামের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী হত্যার পর থেকে জেলার বিভিন্ন মন্দিরের পুরোহিতদের মধ্যে আতংক বিরাজ করছে। এ ঘটনার কিছু দিন পর কালীগঞ্জের রাধা গোপিনাথ মন্দিরের পুরোহিত সেবা নন্দ দাসকে মোবাইলে হত্যার হুমকি দেয়া হয়েছে। বর্তমানে তিনি জীবনের নিরাপত্তার জন্য পালিয়ে রয়েছেন।

মন্দিরের সেবক পূর্ণিমা বারই জানান, তিনি দীর্ঘদিন ধরে এই মন্দিরে পুরোহিত হিসেবে পুজা পার্বন করে আসছিলেন। সম্প্রতি তাকে মোবাইল ফোনে কে বার কারা হত্যার হুমকি দিয়েছে। যে কারনে তিনি আর মন্দিরে আসছেন না। কোথায় গেছেন তাও বলতে পারেননি তিনি।

সুর্বণসারা ক্যাম্পের আইসি এসআই এসএম আক্তার হোসেন জানান, পুরোহিতকে হত্যার হুমকি দেবার বিষয়ে তিনি কিছুই জানেন না। তাছাড়া আমার কাছে কেউ কোন অভিযোগও করেনি। বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখবো।

হৃদয়/এসএস