ইয়াবা বিক্রি করতে রাজি না হওয়ায় যুবককে ছুরিকাঘাত

churi-18-06-16 - small

এএস শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল পৌর শহরে ইয়াবা ব্যবসা করতে রাজি না হওয়ায় ভাটি কান্দাপাড়া গ্রামের হতদরিদ্র আব্দুল মোতালিবের ছেলে মোঃ কাজল মিয়া (২২) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে এক মাদক ব্যবসায়ী। আহত যুবক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আজ শনিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনাটি ঘটে।

কাজলের মা মরিরম বেগম জানান, তার তিন ছেলের মধ্যে কাজল বড়। কাজ কাম করে সংসার চলে। ব্যবসায়ীরা ইয়াবা ট্যাবলেট বিক্রি করে দেয়ার জন্য অনেক দিন ধরে চাপ দিয়ে আসছে কাজলকে। ইয়াবা বিক্রি করতে রাজি না হওয়ায় তাকে প্রানে মেরে ফেলার চেষ্টা করে।

ভাটি কান্দাপাড়া গ্রামের আমিরুল জানান, এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিল, আল-আমিন, তফাজ্জল হোসেন, এমদাদুল, মুন্না নামে চার সমবয়সী। কাজলকে ছুরি দিয়ে আঘাত করার পর প্রথমে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপেক্সে পরে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে কাজলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ঐ এলাকার দুলাল মিয়া ও আব্দুর রাজ্জাক (৭০) নামে বৃদ্ধ বলেন, স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন এক জনসভায় যাওয়ার পথে এলাকাবাসী জড়ো হয়ে সাংসদের কাছে এ ঘটনার বিচার দাবি করেন। এসময় সাথে ছিল নান্দাইল উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন ও পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া। সাংসদ থানা পুলিশকে আইনগত ব্যবস্থা নেয়ার নিদের্শ দেন। পুলিশ ঘটনাস্থল করে ব্যবহৃত ছুরিটি জব্দ করে।