‘তুড়ি মেরে সব খেল খতম’ করলেন শাকিব খান; প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা দেব

shakib_29213

বিনোদন ডেস্ক : 

পুলিশ তাকে তাড়া করে, তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাফিয়াদের ঘায়েল করেছেন।সবশেষে শাকিবের মুখে একটা কথা। ‘তুড়ি মেরে তিনি বললেন, সব খেল খতম!’

দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘শিকারী’ ছবির প্রথম টিজার প্রকাশ হয় শনিবার রাত ৮টায়। মাত্র ৫৯ সেকেন্ডের এ টিজারে শ্রাবন্তীর উপস্থিতি তেমন নেই। তবে শাকিবকে পাওয়া গেছে মারদাঙ্গা অ্যাকশন লুকে। এর আগে গত বৃহস্পতিবার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এই সিনেমার ‘হারাব তোকে’ শিরোনামের গানটি।

এদিকে, ঢালিউড কিং খান খ্যাত শাকিবের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেব ।

ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে শাকিব-শ্রাবন্তী অভিনীত ‘শিকারি’ চলচ্চিত্রটি। গত বৃহস্পতিবার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এই সিনেমার ‘হারাব তোকে’ শিরোনামের গানটি। এতে একদম ভিন্ন লুকে হাজির হয়েছেন শাকিব। আর এই গানটি দেখেই শাকিবের প্রশংসা করেছেন দেব।

‘হারাব তোকে’গান

দেব তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘ওয়ে শিকারি পুরাই শিকার মুডে। শিকারি সিনেমার গানে আপনাকে (শাকিব) দেখতে চমৎকার লাগছে। সত্যি শাকিবকে দেখতে ব্রিলিয়ান্ট দেখাচ্ছে।’

এ টুইট বার্তা প্রকাশের পর তার স্বপক্ষে অনেক কমেন্ট পড়েছে। এতে ‘শিকারি’ সিনেমার নায়িকা শ্রাবন্তীও কমেন্ট করেছেন।

শাকিব-শ্রাবন্তী ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন দুই বাংলার রথি-মহারথী শিল্পীরা। আছেন অমিত হাসান, সুব্রত, শিবা সানু, রাহুল দেব, সব্যসাচী, লিলিসহ আরো অনেকে।
যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করছেন- বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি ও রাহুল প্রমুখ।

‘শিকারী’ ছবির প্রথম টিজার প্রকাশ হয় আজ শনিবার রাত ৮টায়

”সব খেল খতম” ভিডিও