সালমানের বিরুদ্ধে ধর্ষণ অভিযোগের রেশ না কাটতেই এবার তিন ক্যামেরাম্যান কতৃক গণধর্ষণের অভিযোগ পুজার !

puja-mishroবিনোদন ডেস্ক- ভারতীয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’র দশম আসর শুরু হতে আরো মাত্র কয়েক মাস বাকি। তবে এরই মাঝে বেশ কয়েকটি বিতর্কের জন্ম দিলেন ‘বিগ বস’ নবম আসরের প্রতিযোগী ও মডেল পূজা মিশ্র।

নানা সময়ে ইচ্ছে করেই কি বিতর্কের কেন্দ্রবিন্দুতে চলে আসেন ‘বিগ বস’ পঞ্চম পর্বের অংশগ্রহণকারী ভারতীয় মডেল পূজা মিশ্র। নাকি সত্যিই এমন ঘটনা বারবার ঘটছে তার সাথে ? এমন প্রশ্ন এখন সবার মুখে । তার এমন বারংবার নানাজনের বিরুদ্ধে একইরকমের অভিযোগের কারনে বলিউড পাড়া থেকে শুরু করে সব মহলেই সমালোচনার ঝড় উঠেছে।

মাত্র কদিন আগেই বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী মডেল পূজা মিশ্র। শুধু সালমান নন শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন তিনি।ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ওই মডেল ধর্ষণের অভিযোগ এনে দিল্লির সিআর পার্ক থানায় মামলা করেছেন।

দুই সময়ে দুই জনপ্রিয় অভিনেতার বিরুদ্ধে করা মামলার কপি নিজের ফেসবুকে পেজেও শেয়ার করেছেন পূজা। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সালমান খান, শত্রুঘ্ন সিনহা ও তাদের পরিবারের বিরুদ্ধে মামলা করেছি। আমি যখন আমার টেলি‍ভিশন শো “আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়”-এর দৃশ্যধারণ করতে দিল্লি গিয়েছিলাম, ওই সময় তারা আমাকে ধর্ষণ করেছিলেন।’

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই নানান সময়ে বিতর্কের জন্ম দেয়া এই অভিনেত্রী এবার তিন ক্যামেরাম্যানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আদালতে। অভিযোগ হিসেবে বলেছেন, সম্প্রতি একটি লাইফস্টাইল শো এর প্রচারণার কাজে রাজস্থান গিয়েছিলেন এই তারকা। সেখানে তার সঙ্গে নিয়েছিলেন তিনজন ফটোগ্রাফার। তাদের সাথে নৈশ ভোজও করেন পূজা। সেই নৈশ ভোজের পর নেশার বস্তু খাইয়ে অচেতন করে তাকে ধর্ষণ করে ওই তিন ফটোগ্রাফার।’

পূজার ধর্ষণের শিকার হওয়ার অভিযোগটি আমলে নিয়ে তদন্তের কথা জানিয়েছে রাজস্থানের পুলিশ।

এর আগে গতবছর সোনাক্ষি সিনহার উপর বেজায় চটেছিলেন  মডেল অভিনেত্রী পুজা মিশ্র। রীতিমতো সোনক্ষীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনেন  তিনি। সে সময় উদয়পুর পুলিশ স্টেশনে পুজা এ সংক্রান্ত এক অভিযোগও দায়ের করেন।
পুজার দাবি, ‘রাতের খাবার খাওয়ার পর আমাকে একটি জুস খেতে দেওয়া হয়। সেটি খাওয়ার পর থেকেই আমার খুব ঘুম পায়। তখন আমি আমার ঘরে এসে ঘুমিয়ে পড়ি। কিন্তু সকাল বেলা ঘুম থেকে ওঠার পর, মনে হচ্ছে আমার সেক্স্যুয়াল অ্যাবিউসড করা হয়েছে।’
শুধু তাই নয়, পূজার দাবি তাকে অহেতুক বিরক্ত করার জন্য আরো অনেক চেষ্টা করা হয়েছে। তাই সোনাক্ষি সহ আরো চারজনের বিরুদ্ধে এফআইআর করেন পূজা। বলিউডের অভিনেত্রী সোনাক্ষী সিনহা, ইশা কোপিকর, ধনাঢ্য ব্যবসায়ী ভেনু গোপাল ধুত এবং সোনাক্ষীর মা পুনম সিনহার ষড়যন্ত্রে যৌন হয়রানির শিকার হয়েছেন বলেই দাবি করেন মডেল ও আইটেম গার্ল পূজা  মিশ্র। টাকা ও গয়না খোয়া গেছে বলেও দাবি করেন তিনি। সোনাক্ষী, পুনম, ইশা ও ভেনু গোপালকে উদ্দেশ করে গণমাধ্যমের সামনে পূজা বলেন, ‘গত ১০ বছর ধরে এই মানুষগুলো আমার পেছনে লেগে আছে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে।’
একটি ক্যালেন্ডারের ফটোশুটের জন্য রাজস্থানের উদয়পুরের একটি পাঁচতারা হোটেলে ছিলেন পুজা। আর তাঁর দাবি অনুযায়ী এখানেই তাঁর উপর এ অহেতুক আক্রমন।

অনেকে অবশ্য মনে করছেন, লাইমলাইটে আসার জন্যই এ কথা বলেছেন পূজা। কারণ তিনি প্রচারের জন্য এর আগেও এমন কাজ করেছেন। এমনকি আজও পূজা কয়েকজনের বিরুদ্ধে তাকে শ্লীলতাহানি করার অভিযোগ তুলেছেন।

উল্লেখ্য, এর আগে ‘বিগ বস’র নবম আসর চলাকালীন সময়ে এক সুপার শপের কর্মীদের সাথে মারামারিতে জড়িয়ে পড়েন পূজা। সেই মারামারির ভিডিও ভাইরাল হয়েছিলো অনলাইন জুড়ে।