চাঁপাইনবাবগঞ্জে আ’লীগ নেতাকে অপহরণ ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

Shibganj manabbondhon pic-01 - small

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক আহসান হাবিব কে অপহরণ করে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ রোববার সকালে রানিহাটি বাজারে ঘন্টাব্যপি মানববন্ধন কর্মসূচি পালন করে স্থানীয়রা। এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহন করেন। এসময় বক্তব্য রাখেন, রানিহাটি পাঠাগারের সভাপতি ইঞ্জিনিয়ার মাহাতাব উদ্দীন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, বিশিষ্ট সমাজ সেবক ও রানিহাটি পাঠাগারের সাবেক সহ-সভাপতি আ’লীগ নেতা আহসান হাবিববকে সন্ত্রাসীরা গত ৫ জুন সকালে অপহরণ করে নিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসাপাতালে ফেলে পালিয়ে যায়। তিনি এখনও গুরুত্বর অসুস্থ অবস্থায় রয়েছেন। অবিলম্বে অপহরণ ও হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা। উল্লেখ্য গত ৫জুন রোববার শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজারে বহিরাগত সন্ত্রাসীরা আ’লীগ নেতা ও সমাজ সেবক আহসান হাবিবকে অপহরণ করে নিয়ে যায়। পরে বেধড়ক মারধর করে সদর হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায়।

এলাকাবাসী সূত্র জানায়, রানীহাটি আম বাজারের খাজনা আদায়কে কেন্দ্র করে সন্ত্রাসীরা রানীহাটি বাজার প্রবেশ করে এবং আহসান হাবিবকে ধরে নিয়ে যায়। এসময় লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা ১০/১৫ ককটেল বিষ্ফোরন ঘটিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আহসান হাবিবের ভাই বাদী হয়ে গত ৮ জুন ৯ জনকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।