ইন্ডিয়া শিবিরে দুঃসংবাদ, ধর্ষণের অভিযোগে ভারতীয় ক্রিকেটার গ্রেফতার!

india cricket

স্পোর্টস ডেস্ক- আনকোরা দল নিয়েও তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করেছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন ভারত। প্রথম টি২০তে অবশ্য লড়াই করে মাত্র ২ রানে হেরে গেছে তারা। এই হারের সঙ্গে আরেকটি দুঃসংবাদ যোগ হলো টিম ইন্ডিয়া শিবিরে।

জিম্বাবুয়েতে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ভারতীয় ক্রিকেটার। বিষয়টি নিশ্চিত করেছেন জিম্বাবুয়ের হারারে সহকারী পুলিশ কমিশনার চ্যারিটি চারাম্বা। তবে এখনো ওই ভারতীয় ক্রিকেটারের নাম প্রকাশ করা হয়নি।

হোটেলের পক্ষ থেকে জানানো হয়, যার উপর আক্রমণ করা হয়েছে সে হোটেলের ভেতরেই মাদক নিয়ে ঘোরাঘুরি করছিলেন এবং পরে তাকে নির্যাতন করা হয়। হোটেল কর্তৃপক্ষ্যের একজন বলেন, ‘ভারতীয় দলের অনেকের উপরেই নির্যাতিত নারীর চোখ ছিল।কিন্তু আমি বলতে পারবো না আসলেই খেলোয়াড় নাকি তাদের অফিশিয়াল কেউ এই কর্মকান্ডে জড়িত। আমি আইনের ভেতরে বাঁধা। কিন্তু আমি এটা বলতে পারি তারা শনিবার অভিযুক্ত ব্যক্তিকে আদালতে হাজির করতে পারে।’

ঘটনার দিনই তদন্ত শেষ করে হোটেলের কর্মকর্তারা। তাদের পক্ষ থেকে জানানো হয়, ‘আমরা তদন্ত শেষ করেছি। কিন্তু পুলিশ এবং আদালত এই ব্যাপারটা এখন দেখবে।’

জিম্বাবুয়ে অবস্থানকালে ভারতের কয়েকজন ক্রিকেটারকে মার্কেটে ঘুরে কয়েকজন নারীর সঙ্গে কথাবার্তাও বলতে দেখা গেছে। এই ঘটনার পরেই প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামে ভারত। যেখানে স্বাগতিক জিম্বাবুয়ের কাছে ২ রানে হারে তারা।

জিম্বাবোয়ের এক মিডিয়ার নাম করে বলা হয় গত শুক্রবার রাতে এক স্থানীয় তরুণীকে ধর্ষণ করেন। তরুণীর অভিযোগের ভিত্তিতে নাকি সেই ক্রিকেটারকে গ্রেফতার করা হয়। তবে ক্রিকেটারটির নাম জানানো হয়নি সেই রিপোর্টে। জিম্বাবোয়ের বিভিন্ন সংবাদপত্রেও এই খবর প্রকাশিত হয়।

ভারতীয় হাই কমিশনারের কর্মীরা ভারতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ রাখছেন। এই খবরের সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করা হয়েছে তারা।