অভিনেত্রী শায়লা সাবির আত্মহত্যা চেষ্টা..!

saila


বিনোদন ডেস্কঃ

গুরুতর আহত হয়েছেন মডেল ও অভিনেত্রী শায়লা সাবি। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার দিবাগত রাতে সাবি নিজের ফেসবুক ওয়ালে একটি রক্তাক্ত ছবি পোস্ট করে লেখেন, ‘দুর্ঘটনা, শুটিং নয় সত্যি।’ এদিকে সাবির ফেসবুক পোস্টে ত্রয়ী ইসলাম নামে একজন লিখেছেন, ‘ঘরের ড্রেসিং টেবিল মেরামত করার সময় একপাশের তাক থেকে কাচ খুলে শায়লা সাবির ওপর পড়লে মারাত্মক আঘাত পান তিনি। তার কপালে কাচ ঢুকেছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।’

তবে এ ঘটনার দু’দিন আগে শায়লা সাবি তার বেশকিছু মুমূর্ষু ছবি প্রকাশ করে ক্যাপশনে লেখেন, ‘বিদায় পৃথিবী, বিদায়!’ ঘটনার পরপর ভক্তরা তাকে নিয়ে দুঃশ্চিন্তায় পড়ে যান। বিষয়টিকে আত্মহত্যার চেষ্টা ভেবে অনেককেই আত্মহত্যা থেকে নিবৃত্ত করতে নানা কমেন্ট করতে দেখা যায়। এমন অবস্থায় বাংলামেইলের পক্ষ থেকে তাকে বারবার ফোন দেয়া হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি। পরে ফেসবুক পোস্টটি মুছে দেন তিনি। এ ঘটনার দু’দিন পরই এমন ঘটনা ঘটলো।

এদিকে, শায়লা সাবি সম্প্রতি তার প্রেমিকের ছবি ফেসবুকে প্রকাশ করেন। অজ্ঞাত পরিচয় এ যুবককে তিনি ভবিষ্যৎ স্বামী হিসেবেও পরিচয় করিয়ে দেন। ঘনিষ্টজনরা মনে করছেন, সম্পর্কের মনোমালিন্য থেকে হয়তো সাবি আত্মঘাতী হয়ে পড়েছেন। তবে এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

‘চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান শায়লা সাবি। এরপর থেকে টিভি নাটক, টেলিছবি, চলচ্চিত্র ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘প্রিয়া তুমি সুখী হও’ (২০১৪) ছবির মাধ্যমে বড় পর্দায় শায়লা সাবির অভিষেক হয়। গত বছর মুক্তি পাওয়া আকরাম খান পরিচালিত ‘ঘাসফুল’-এ অভিনয় করেছেন তিনি। এখন তার হাতে আছে তানিম রহমান অংশুর ‘আদি’ (এবিএম সুমন) ছবিটি।