‘বাবা দিবসের শুভেচ্ছা বাবা, ইতি তোমার আদরের আলায়না’

sakibস্পোর্টস আপডেট ডেস্ক – রোববার পালিত হচ্ছে বিশ্ব বাবা দিবস। দিবসটি উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অনুভূতির কথা জানিয়েছেন টাইগাররা। আর মহান এই দিবসে সাকিব আল হাসানকে শুভেচ্ছা জানিয়েছে তার মেয়ে আলায়না অউব্রে।

রোববার সাকিবের স্ত্রী উম্মে শিশির তার ফেসবুক একাউন্টে একটি পোস্টে মেয়ের হয়ে এ শুভেচ্ছা জানান। সাকিবের স্ত্রী সেখানে লিখেছেন, বাবা মানেই সবকিছুতে সেরা, সবসময়ই দারুণ (B-best A-at B-being A- amazing to everything)।

এই পোস্টে মেয়ে আলায়নার হয়ে শিশির আরও লিখেছেন, ‘যখন থেকে তোমায় দেখেছি, শুধু তোমাকেই ভালোবাসি। এ বন্ধন আজীবনের। তোমার ব্যস্ততম দিনেও আমার জন্য সময় বের করার জন্য ধন্যবাদ। মায়ের বকার পরেও আমায় ইচ্ছেমতো থাকতে দেয়ার জন্য ধন্যবাদ। বাবা দিবসের শুভেচ্ছা বাবা। ইতি তোমার আদরের আলায়না।

উল্যেখ্য, ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও যুক্তরাষ্ট্রপ্রবাসী উম্মে আহমেদ শিশির। আড়াই বছরের বেশি সময় পর সন্তানের মুখ দেখে এই দম্পতি।

গত বছর ৮ নভেম্বর পৃথিবীর আলো দেখে সাকিব আল হাসানের কন্যা আলায়না হাসান অউব্রে। যুক্তরাষ্ট্রে জন্ম নেওয়া সাকিব-কন্যার ছবি দেখার জন্য তাঁর ভক্ত-সমর্থকদের আগ্রহের কমতি ছিল না।