কালিয়াকৈরে ট্রাক চাপায় পুলিশের এএসআই নিহত

কালিয়াকৈর প্রতিনিধি:


road.jpgacc

গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী পুলিশের এএসআই মোঃ তৈয়বুর রহমান (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাক সহ চালককে গ্রেফতার করেছে। রবিবার রাতে সূত্রাপুর এলাকার ভূমি ফিলিং স্টেশন এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত তৈয়বুর সিলেটের কোতোয়ালী মডেল থানায় এএসআই পদে কর্মরত ছিলেন। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দাতপাড়া এলাকার মৃত আব্দুল আহাদ মিয়ার ছেলে। আটকৃত হলেন, টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার চিতেশ্বরী এলাকার নরুল ইসলামের ছেলে পলাশ খন্দকার (৩০)।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সিলেটের কর্মস্থল থেকে চারদিনের ছুটি নিয়ে গ্রামের বাড়ি এসেছিলেন পুলিশের ওই কর্মকর্তা তৈয়ুবুর রহমান। ছুটিতে এসে রবিবার ঢাকার এক বেসরকারী বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তার ছেলেকে দেখতে যান তিনি। ছেলের সঙ্গে দেখা করে তিনি রাতে মোটর সাইকেল যোগে টাঙ্গাইলের বাসায় যাচ্ছিল। পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকার ভূমি ফিলিং স্টেশনের পাশে পৌছলে বিপরীতগামী একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১১-০০৪৭) সঙ্গে তার মোটর সাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটর সাইকেল আরোহী পুলিশের এএসআই তৈয়ুবুর রহমান আহত হন। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইলের কুমুদিনী হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘাতক ট্রাক ও চালক পলাশ খন্দকারকে গ্রেফতার করেছে। তার বাড়ি টাঙ্গাইলের মির্জাপুরে। নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, গতকাল রাতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।