এবার অরিজিৎ প্রসঙ্গে মুখ খুললেন সালমান

arijeet-salmanবিনোদন ডেস্ক – বহুদিন ধরেই অরিজিৎ সিং এবং সালমানের মধ্যে মনোমালিন্য চলছে। পরে বেশ কয়েক বার সালমানের কাছে ক্ষমা চেয়েছেন এ তারকা গায়ক। তবে এ ইস্যুতে ‘সুলতান’ থেকে অরিজিৎ সিংয়ের গান বাদ দেওয়ালেন সালমান।

অরিজিৎ অনুরোধ করেছিলেন ছবি থেকে তার গান বাদ দিলেও একটি ভার্সন যেন রেখে দেন সালমান। কিন্তু সে কথাও শোনেননি সাল্লু। তারপর এ নিয়ে চলেছে অনেক আলোচনা-সমালোচনা। তবে এবার অরিজিৎ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিলেন সালমান।

সালমান বলেন, প্রতিটি সিনেমায় অনেক গায়কের কণ্ঠ নেওয়া হয়। পরে পরিচালক ও প্রযোজক সিনেমার সঙ্গে উপযুক্ত গানটি রাখা হয়। এ সিনেমায় আমার গাওয়া গানও বাতিল করা হয়েছে। তাই ওই ইস্যু নিয়ে এত কষ্ট পাওয়া বা হতাশার কি আছে! এটাই তো জীবন।

এরপর অরিজিৎকে ‘র্স্মাট’ বলে সালমান জানান, একদিন এমনও সময় আসবে যখন কোন অভিনেতাকে গান গাইতে নিষেধ করা হতে পারে। কিন্তু র্স্মাট গায়করা গেয়েই যাবেন।

উল্লেখ্য, সুলতানের ‘জাগ ঘুমেয়া’ শিরোনামের গানটি প্রথমে অরিজিৎ গাইলেও পরে গানটি বাদ দিয়ে সালমানের কণ্ঠে রের্কড করা হয়। পরে অরিজিৎ ফেইসবুকে সালমানকে অনুরোধ করেছিলেন ছবি থেকে তার গান বাদ দিলেও একটি ভার্সন যেন রেখে দেন। কিন্তু সে কথাও শোনেননি সাল্লু।