নাশকতা মামলায় সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান জসিম গ্রেফতার

আবদুল আউয়াল জনি, নিজস্ব প্রতিবেদক:


satkania.jpggrapter

চট্টগ্রামের সাতকানিয়ার কেরানীহাট ইসলামী ব্যাংকের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে নাশকতা মামলার গ্রেফতারি পরোয়ানা থাকায় সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিনকে গ্রেফতার করেছে সাতকানিয়া থানা পুলিশ।

সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকারের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে আটক করে। তার বিরুদ্ধে যুবলীগ নেতা হাসান হত্যা, নাশকতা, বিস্ফোরক, পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ সহ প্রায় ডজন খানেক মামলা আছে। ২০১৪ সালে তিনি কারাগারে থাকা অবস্থায় জামায়াতের সমর্থনে সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার সময়ের কণ্ঠস্বরকে বলেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিনের বিরুদ্ধে ২০১৩ সালের কয়েকটি নাশকতা মামলার গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও তার বিরুদ্ধে যুবলীগ কর্মী হাসান হত্যা, নাশকতা, বিস্ফোরক, পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ সহ প্রায় ডজন খানেক মামলা আছে। তিনি দীর্ঘ ৬ মাস যাবৎ আত্মগোপনে ছিলেন। উপজেলার কোন কর্মকান্ড ও সভায় উপস্থিত ছিলেননা। উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন কেরানীহাট ইসলামী ব্যাংকের সামনে অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হই। আজ মঙ্গলবার তাকে আদালতে প্রেরন করা হবে।