আশুলিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে টাকা ছিনতাই

asulia chintai

সাভার প্রতিনিধি: আশুলিয়ায় বাইশমাইল এলাকায় শওকত হোসেন (৪০) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে ছিনতাইকারীরা। মঙ্গলবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের আশুলিয়ার বাইশমাইল এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়ায় থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

আহত ব্যবসায়ী শওকত হোসেনের পরিবারের সদস্যরা জানায়, মঙ্গলবার সকালে আশুলিয়ার ঘোরাপীড় মাজার এলাকায় নিজ ভাড়া বাড়ি থেকে ৩৫ হাজার টাকা নিয়ে বাইপাইল আড়তে বিভিন্ন রকমের সবজি বেচার জন্য রওয়ানা দেন তিনি। পরে তিনি ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বাইশমাইল এলাকায় পৌছলে কয়েকজন ছিনতাইকারী তাকে ধরে এলোপাথারী ভাবে কুপিয়ে আহত করে সাথে থাকা নগদ ৩৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে । খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান তদন্ত করে ছিনতাইকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।