প্রতিপক্ষের হামলায় মা-মেয়ে আহত স্বার্ণালংকার লুট

nouga


নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর আত্রাইয়ে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মা ও মেয়ে গুরুতর আহত হয়েছেন। এ সময় হামলাকারীরা মা ও মেয়ের স্বর্ণালংকারসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গত রোববার রাত ৮টার দিকে উপজেলার বিশা সান্যালপাড়া গ্রামে। এ ব্যাপারে আত্রাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের প্রবোধকান্ত সান্যালেরে স্ত্রী প্রীতিরাণী সান্যালের (৭০) সাথে বীরেন্দ্রকান্ত সান্যালদের জমাজমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত রোববার সন্ধ্যা ৮টার দিকে বাড়িতে কোন পুরুষ লোক না থাকার সুযোগে প্রতিপক্ষের লোকজন প্রীতিরাণী সান্যালের বাড়িতে ঢুকে তাকে বেদম প্রহার করতে থাকে।

এ সময় তার মেয়ে নুপুর তালুকদার (৪২) মাকে উদ্ধার করতে এলে তাকেও এলোপাতারি মারপিট করে গুরুতর আহত করে। এ সময় হামলাকারীরা ধান বিক্রির নগদ ৮০ হাজার টাকাসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মা ও মেয়েকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নাটোর সদর হাসতালে ভর্তি করে দেয়।

এ ব্যাপারে আহত প্রীতিরাণী সান্যালের পুত্র প্রণবকান্ত সান্যাল গত সোমবার রাতে বাদি হয়ে ৪ জনকে আসামি করে আত্রাই থানায় একটি মামলা রুজু করেছেন। এ ব্যাপারে আত্রাই থানার ওসি বদরুদ্দোজ্জা বলেন, মামলা দায়েরের পর থেকে আসামীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। অল্প সময়ের মধ্যেই তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।