নোয়াখালীতে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে পুকুরে বিষ ঢেলে লক্ষ টাকার মাছ নিধন

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি:


mora-mas

নোয়াখালী সুবর্ণচর উপজেলার ০৫ নং চরজুবিলী ইউনিয়ন পশ্চিম চরজুবিলী গ্রামের মৃত নজির আহাম্মদের পুত্র অবসর প্রাপ্ত সার্জেন্ট (আর্মি) মোঃ ইউনুছের সম্পত্তি দখল ও হত্য চেষ্টায় ব্যর্থ হয়ে পুকুরে বিষ ঢেলে প্রায় লক্ষাধীক টাকার মাছ নিধন করে।

সরেজমিনে গেলে ইউনুস অভিযোগ করে বলেন, একই গ্রামের মৃত শফিক উল্যার পুত্র গিয়াস উদ্দিন তার পাশ্ববর্তি হওয়ায় সে নানা ভাবে তার সম্পত্তি দখলের চেষ্টা করে যাচ্ছে। তারই সূত্র ধরে আজ মঙ্গলবার গভীর রাতে কোন এক সময় পুকুরে বিষ ঢেলে মৎস্য নিধন করে। তিনি আরও জানান গত ০৮ তারিখ বুধবার রাত ৮ টার সময় তারাবি নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ীর পাশ্ববর্তী মসজিদে যাওয়ার পথে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি হামলা চালায় দুষ্কৃতিকারীরা।

এ সকল ঘটনার সাথেই অভিযুক্ত গিয়াস উদ্দিন ও তার সাঙ্গপাঙ্গ জড়িত রয়েছেন বলে ধারনা করছেন ভুক্তভোগী অবসর প্রাপ্ত সার্জেন্ট (আর্মি) মোঃ ইউনুছ। তিনি এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন। চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন সময়ের কণ্ঠস্বরকে বলেন, ক্ষতিগ্রস্থ ইউনুছ থানায় এসে আমাকে ঘটনাটি অবহিত করেছে তবে এ ব্যপারে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পাওয়া গেলে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা যাবে। এ ব্যাপারে গিয়াস উদ্দিনের সাথে মুঠো আলাপ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।