ঝিনাইদহে নিহত পুরোহিতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

financial-help-to-purohits-familyআরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে দুর্বৃত্তদের হাতে নিহত পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গত ১৪ জুন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ঝিনাইদহের করোতিপাড়ায় এসে নিহতের পরিবারের সাথে দেখা করে আর্থিক সহযোগীতার আশ্বাস দেন।

মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বাস্থ্যমন্ত্রীর দেওয়া নগদ এক লাখ টাকা নিহত পুরোহিতের স্ত্রী শেফালী গাঙ্গুলির হাতে তুলে দেন জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক খলিল আহম্মেদ, আবু ইউসুফ মোঃ রেজাউর রহমান, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দীন আজাদ, ঝিনাইদহ হিন্দু বৈদ্ধ খ্রষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন চন্দ্র বিশ্বাস, নিহতর দুই ছেলে অরুন গাঙ্গুলী ও সিন্ধু গাঙ্গুলী প্রমূখ। টাকা প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার বলেন, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম মন্ত্রনালয় থেকে এক লাখ টাকা দিয়েছেন। তিনি বলেন, আমরা নিহত পুরোহিতের পরিবারের পাশে আছি। যখন যা প্রয়োজন তাই করা হবে।

প্রসঙ্গত, গত ৭ জুন ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের মহিষারভাগাড় বিলের রাস্তায় হিন্দু পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী ওরফে নন্দকে (৭০) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। আনন্দ গোপাল সদর উপজেলার করোতিপাড়া গ্রামের মৃত সত্য গোপালের ছেলে। এ ঘটনায় দেশ এবং বিদেশে তোলপাড় সৃষ্টি হয়। ভারতীয় দুতাবাসের কর্মকর্তা ছাড়াও সরকারের একাধিক মন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের প্রতিনিধি দল সমবেদনা জানাতে পুরোহিতের বাড়িতে আসেন।