তিন খানের প্রতি কৃতজ্ঞতা জানালেন বিরাটের নায়িকা আনুশকা

বিনোদন ডেস্ক:

আনুশকা শর্মা! যিনি বলিউড অঙ্গনে যতটা না জনপ্রিয়, তার চেয়েও দ্বিগুণ জনপ্রিয় ক্রিকেট অঙ্গনে। তবে নিশ্চয়ই তিনি কোন বড় ক্রিকেট তারকা নয়। মূলত ভারতীয় ক্রিকেট দলের বর্তমান সময়কার সবচেয়ে বড় তারকা বিরাট কোহলির সাথে নানা সম্পর্কের জের ধরেই বারবার পত্রিকাগুলোর শিরোনাম হয়েছেন আনুশকা শর্মা। তবে ভারতীয় রাষ্ট্রীয় সংবাদ সংস্থা ‘আইএএনএস’ এর সাম্প্রতিক এক সাক্ষাতকারে বিরাট নয় বরং নিজের ব্যক্তিগত কিছু তথ্য শেয়ার করলেন আনুশকা। আর সে সাক্ষাতকারেই হলিউড মুভিতে কাজ করার ব্যাপারে নিজের অনিচ্ছার কথা জানালেন আনুশকা।

বলিউডের তিন খান- শাহরুখ, সালমান ও আমির- এ তিন জনেরই নায়িকা হয়েছেন আনুশকা শর্মা। এবার এক সাক্ষাৎকারে আনুশকা জানিয়েছেন, খানদের প্রতি  তার কৃতজ্ঞতার কথা ।

জানিয়েছেন , ‘আমার মতো একজন অভিনেত্রীর জন্য তিন খানের সঙ্গেই কাজ করা খুবই গর্বের। তাদের বলিউডে দীর্ঘ বছরের অভিজ্ঞতা। দুই দশকেরও বেশি সময় ধরে তারা কাজ করছেন। তাদের সঙ্গে অভিনয় করা মানে সবার আগ্রহের কেন্দ্রে থাকা।’

anushka-sharma

এতো অল্প সময়ে দর্শকদের কাছে পৌঁছুনোর ক্ষেত্রে তার ক্যারিয়ারে তিন খানের অবদান অনেক, এ কথাও স্বীকার করেছেন ২৮ বছর বয়সী এই অভিনেত্রী।

২০০৮ সালে আনুশকা বলিউডে পা রাখেন শাহরুখ খানের হাত ধরে, ‘রাব নে বানা দে জোড়ি’ ছবিতে। এরপর ২০১৪-তে আমিরের সঙ্গে ‘পিকে’ করেছেন। এবার তার নায়ক সালমান খান।

‘বাজরাঙ্গি ভাইজান’-এর নায়িকা হয়ে ‘সুলতান’ ছবিতে কুস্তিগীরের ভূমিকা আসছেন আনুশকা। আলী আব্বাস জাফর পরিচালিত এ ছবিটি মুক্তি পাবে ৮ জুলাই।

ভারতীয় রাষ্ট্রীয় সংবাদ সংস্থা ‘আইএএনএস’কে দেয়া সাক্ষাতকারে আনুশকা বলেন, “সবকিছুর মূলে আমি একজন অভিনেত্রী। কোনখান থেকে এসেছি সেটা মুখ্য নয়। ভারতীয় গতানুগতিক মেয়ে হিসেবে আমাকে যে নিজের দেশকে বিশ্বের কাছে সুপরিচিত করতে হবে এমন কোন কথা নেই। তবে প্রিয়াঙ্কা এবং দীপিকা যেটা করছে সেটা নিঃসন্দেহে বিস্ময়কর এবং চমকপ্রদ। তারা নিজেদের মাধ্যমে আমাদের দেশকে বিশ্বের নিকট পরিচয় করিয়ে দিচ্ছে। একই সাথে অন্যান্যদেরও হলিউড অঙ্গনে কাজের সুযোগ করে দিচ্ছে। তবে আমি এই কাজের সাথে নিজেকে সংযুক্ত করতে চাচ্ছি না”।

উল্লেখ্য, আনুশকা শর্মা অভিনীত “সুলতান” ছবিটি আগামী ৮ ই জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটিতে তার সাথে সহ-অভিনেতা হিসেবে রয়েছেন সালমান খান। “সুলতান” ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর।