নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের কমিটি ঘোষনা

নাচোল প্রতিনিধি –

সভাপতি জোহরুল ইসলাম ,সাধারন সম্পাদক মজিদুল ইসলাম

নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের কমিটি ঘোষনা করা হয়েছে । সোমবার বিকালে নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের রুমে জোহরুল ইসলামের সভাপতিত্বে ,২০১৬-২০১৯ ইং (তিন বছরের জন্য ) সভাপতি পদে জোহরুল ইসলাম (দৈনিক ইনকিলাব ,দৈনিক কালের খবর ,দৈনিক চাঁপাইদর্পন ) ও সাধারন সম্পাদক পদে মজিদুল ইসলাম(দৈনিক সানশাহীন), সহ সাধারন সম্পাদক নাসিম আলী (দৈনিক আজকের সংবাদ ,দৈনিক সাত মাথা ) .

nacol-pressclub

সাংগঠনিক আরিফ আলী (দৈনিক ডেসটিনি ),প্রচার সম্পাদক নাজমুল হোসেন (সাপ্তাহিক বিশ্ববার্তা ), এবং সদস্য পদে সাদিকুল ইসলাম (দৈনিক একদিন প্রতিদিন ) ,আব্দুল কাইয়ুম (সাপ্তাহিক মুক্তভাবনা ),ও আসাদুজ্জামান অভি (বাংলাকন্ঠ ডটকম)কে সদস্য পদে নির্বাচিত করে ৮(আট) সদস্য বিশিষ্ট কমিটি করে নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের কমিটি ঘোষনা করা হয়।

কমিটি ঘোষনা শেষে সকল সদস্যদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয় । কমিটি গঠনের পরপরই নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্যদের স্বাগত জানিয়েছেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম ,জেলা যুবলীগও নাচোল যুবলীগ নেত্ া,আবু রেজা মোস্তাফা কামাল শামীম ,জেলা যুবলীগের সহ সভাপতি সাইদুর রহমান বাদল ,উপজেলা ছাত্রলীগের সভাপতি জাবির উল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।