আজ বুধবার ২২ জুন ২০১৬, রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে দিনটি আপনার

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : সঠিক সিদ্ধান্ত নিতে পারলে দিন শেষে মিলতে পারো ভালো কোন কিছু। নিজের কাজটি ঠিকঠাক করতে হবে, অর্থাগম শুভ। নিজের মনের কথা আজ বেশি গুরুত্ব দিতে হবে। সিদ্ধান্ত নিতে কিছুটা আজ বেশি সময় নিতে হবে। সঙ্গীকে কোনো অস্থিরতায় রাখা আপনার জন্যই অমঙ্গল। দিনের শেষের দিকে শারীরিক অবস্থার অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : আপনার সম্পর্কগুলো গড়ে ওঠবে কাজের ওপর ভিত্তি করে। সঙ্গী নির্বাচনে নিজের রুচিকে বেশি প্রাধান্য দিতে হবে। বন্ধুদের কেউ আজ টাকা ধার চাইতে পারে। দুঃসময়ে কারো সাহায্য করলে আপনার দুর্দিনে সেই সাহায্য দ্বিগুণ হয়ে আসবে।

মিথুন (মে ২১-জুন ২০) : আজ সকালে ব্যবসায়িক ঝামেলা ভূতের মতো কাঁধে সওয়ার হবে। অংশীদারের সঙ্গে ব্যবসায়িক বিষয়গুলো নিয়ে বসে ঝামেলা মিটিয়ে ফেলুন দ্রুত। আজ আপনার আর্থিক সমস্যার সমাধান হবে। দেরি করে বাসায় ফেরার কারণে সঙ্গীর সঙ্গে খিটিমিটি লেগে যেতে পারে।
কর্কট (জুন ২১-জুলাই ২২) : অফিসের জমানো কাজগুলো একটা একটা করে সেরে ফেলবেন কখন তা টেরই পাবেন না। সহকর্মীর সঙ্গে ঝগড়ার সূত্রপাত যে প্রসঙ্গে, সেটিকেই সম্পর্ক উন্নয়নে কাজে লাগান। একজন পরিশ্রমী মানুষ হিসেবে আপনার পূর্বসুনাম আছে, সেটি রক্ষা করুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : অফিসে আপনি যে পরিকল্পনা দিয়েছেন তাতে কিছু সহকর্মী বাগড়া দিচ্ছে, হতাশ হবেন না। সৃষ্টিশীল মানুষ হিসেবে আপনাকে অবশ্যই আজ কাজ নিয়ে বেশি ভাবতে হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি ফলপ্রদ।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : ভ্রমণে আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। গ্রহ মতে, আপনি মানসিক চাপ নেয়ার অবস্থায় নেই। অফিসের ব্যস্ততা আর পারিবারিক চাপ কাটাতে দ্রুত কোথাও থেকে ঘুরে আসুন। রুচিবোধ আপনাকে যোগ্য সঙ্গীর সন্ধান দেবে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : অসামাজিক হয়ে ওঠা আপনাকে গর্ত থেকে টেনে বের করে আনতে পারে প্রেম। কর্মক্ষেত্রে উর্ধ্বতনের কঠিন কোন কথা শুনে বিমর্ষ হয়ে পড়তে পারে মন। অর্থযোগ শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : আপনার নিজস্ব স্টাইল যতোটা কাজে আসবে, অন্য কারও অনুসরণ করে হবে না ততোটা সিদ্ধিলাভ। ভালোবাসার মানুষকে চিঠি দিন। মুখের কথার চেয়ে বর্ণমালায় লেখা অনেক শক্তি ধরে।

rashifol-somoyer

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : দারুণ ব্যস্ততা পেয়ে বসতে পারে আপনাকে। আজ আপনার চেয়ে মেধাবী কারও সঙ্গে পরিচয় হতে পারে, যার সঙ্গে ভবিষ্যৎ প্রেমযোগ আছে। কর্মক্ষেত্রে কারও সঙ্গে কৌতুক করার পরিকল্পনা বাদ দিন। অর্থযোগ শুভ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : মকর যদি আজ প্রেমকাতর হন তবে পেতে পারেন ভালোবাসার মানুষটির কাছ থেকে ইতিবাচক সাড়া। আপনার প্রতিদ্বন্দ্বী কর্মক্ষেত্রে আপনাকে দুর্বল করে দেয়ার জন্যে হতাশাব্যঞ্জক অনেক কথা বলবে কানের পাশে, তাকে পাত্তা দেবেন না।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : আপনার মানসিক এবং আত্মিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। আর্থিক উন্নতির ধারাবাহিকতা বজায় রাখতে হেব। ভালোবাসার মানুষটি আজ হতে পারে অনুপ্রেরণার অনিঃশেষ উৎস। কর্মক্ষেত্রে আপনার ত্বরিৎ বুদ্ধিমত্তা শত্রু কমাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : প্রেমাতুর মন আজ সঙ্গী অথবা সঙ্গিনী পাবে। কর্মক্ষেত্রে সৃজনশীলতা আজ খুব একটা মূল্য পাবে না। পারিবারিক কারণে অর্থব্যয় হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে পথে হবে দেখা, শুভ হবে ব্যাপারটা।