বলিউডে সাহসী চরিত্রের মাধ্যমে অভিষেক ঘটছে সিরাজগঞ্জের মেয়ে রীথের!

বিনোদন ডেস্ক – বলিউডের ছবিতে অভিষেক ঘটতে যাচ্ছে বাংলাদেশের সিরাজগঞ্জের মেয়ে রীথ মজুমদারের। তার অভিনীত প্রথম ছবি ‘অ্যা স্ক্যান্ডাল’ মুক্তি পাবে আগামী ২৪ জুন। তবে ছবি মুক্তির আগেই বলিউডে বেশ আলোচিত হয়ে উঠেছেন তিনি।

ছবিটি পরিচালনা করেছেন ইশান শ্রিবেদি। গল্প ও চিত্রনাট্য তারই। থ্রিলার ধাঁচের ছবিটিতে রীতের দুই নায়ক জনি বাওয়েজা ও মানব কৌল। সম্প্রতি উন্মোচন হয়েছে ছবির ট্রেলার। আর এতে অংশ নিয়েছিলেন বলিউডের নামজাদা প্রযোজক একতা কাপুর ও পরিচালক বিক্রম ভাট।

উত্তেজক দৃশ্যে ভরপুর ছবিটির ট্রেলার ইতোমধ্যে দর্শকদের মাঝে কৌতূহল তৈরি করেছে। এতে বেশকিছু অন্তরঙ্গ ও চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন রীথ। তবে এসব দৃশ্য নিয়ে তার মধ্যে কোনো দ্বিধা কাজ করেনি। শুধু তাই নয়, বলিউডে শুরুতেই আবেদনময়ী হয়ে আসায় এমন ভাবমূর্তি গায়ে লেগে যাওয়ার ভয় নেই রীতের।

Reeth-Mazumderরীথের মতে, ‘গল্পে উত্তেজক দৃশ্যের প্রয়োজন ছিলো। আর চিত্রনাট্যের প্রয়োজনে আবেদনময়ী হয়ে পর্দায় আসতে আপত্তি নেই আমার। তাই আমাকে সাহসী কিংবা আবেদনময়ী ডাকা হলে মোটেও লজ্জা পাবো না।’

তবে শুধু বলিউডে নয়, বাংলাদেশের চলচ্চিত্রেও অভিনয় করেছেন রীথ মজুমদারে। স্বপন আহমেদের পরিচালনায় তার অভিনীত ‘পরবাসিনী’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এর আগে ইতালি ও ফ্রান্সে দুটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেছেন তিনি। এগুলো হলো ‘ভিসিবল ব্রা স্ট্রাপস’ ও ‘দ্য অভা’।