‘নীরব’ স্বামী অপুর কাছে মাহির অনুরোধ

বিনোদন ডেস্ক – সম্প্রতি বিয়ে-হানিমুন এবং বিবাহ সম্পর্কিত বিপত্তি বেশ জোরেশোরেই চলছিলো ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহিকে নিয়ে। তবে এ সব কিছু ছাপিয়ে আবারও শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেত্রী। অনেকের ধারণা ছিল বিয়ের পর হয়ত মাহি আর চলচ্চিত্রে ফিরবেন না। সেই ধারণাকে উড়িয়ে দিয়ে গত ২০ জুন থেকে রাজধানীর দিয়াবাড়ীতে শুটিং শুরু করেছেন তিনি।

গত ২৫ মে ঢালিউডের আলোচিত এই নায়িকা যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল বিদ্যায় পড়ালেখা শেষ করা আসা পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছেন। রাজধানীর উত্তরায় এক রেস্তোরাঁয় ঘরোয়া পরিবেশে তাঁর আকদ অনুষ্ঠান হয়। তার বর বর্তমানে সিলেটে ব্যবসা করছেন।

সহজ সরল মানুষ হিসেবে এরই মধ্যে পরিচিত হয়ে গেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী মাহমুদ পারভেজ অপু। তাই মাহির বিয়ের খবর যতটা আলোচিত হয়েছিল, ততটা আলোচিত ছিলেন অপু। অবশ্য তারকা স্ত্রী মাহির মতো গণমাধ্যম কিংবা সামাজিক যোগাযোগের মাধ্যমে এতটা সরব নন অপু।

তবে বিয়ের আগে এবং পরে কিছুটা পরিবর্তন চলে এসেছে মাহির। অবশ্য এই পরিবর্তনের কথা নিজেই জানিয়েছেন তার ফেসবুকে। ফেসবুকে বিভিন্ন সময়ে কিছু ছবি প্রকাশ করে সেই ‘নীরব’ স্বামীকে প্রকাশ্যে আনেন মাহি। আজ স্বামীকে কোলে নিয়ে শুটিংয়ে যাওয়ার কিছু ছবি ফেসবুকে পোস্ট করেন এই নায়িকা।

ছবির ক্যাপশনে মাহি লেখেন, ‘আজকে রাস্তার জ্যামগুলোও কেন যেন সুন্দর।।।

এত দিন আমি আম্মুর কোলে মাথা রেখে ঘুমিয়ে ঘুমিয়ে শুটিং-এ যেতাম, আজকে উনি আমার কোলে মাথা রেখে ঘুমিয়ে ঘুমিয়ে আমাকে শুটিং-এ নিয়ে যাচ্ছে।।।

অপু,, তুমি একটু আস্তে নাক ডাকবা plsss
by the way
life is beautiful…. let it be!!!’

mahi-apu

আসন্ন ঈদুল ফিতরে নতুন একটি অনুষ্ঠানে ভিন্ন রূপে দেখা যাবে তাকে। একুশে টিভির ঈদ আয়োজনের অংশ হিসেবে শুক্রবারও একটি অনুষ্ঠানের শুটিংয়ে অংশ নেন তিনি। সেই অনুষ্ঠানের অংশ হিসেবেই গানের তালে নাচতে দেখা যায় তাকে। মাহির পাশাপাশি ওই অনুষ্ঠানে আরো ছিলেন ফেরদৌস, আঁখি আলমগীর, তানজিন তিশা ও অমৃতা। স্বামী অপুর সঙ্গেও একটি বিনোদনমূলক টক শোতে যাওয়ার কথা রয়েছে তার।

এ ছাড়া জানা গেছে ঈদের পর নতুন বর পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মধুচন্দ্রিমার উদ্দেশে যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন হালের আলোচিত এই অভিনেত্রী। তার আগে আগামী সপ্তাহ থেকে শাহনেয়াজ শানুর পরিচালনায় বাপ্পীর বিপরীতে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির কাজ শুরু করবেন।

২০১২ সালে ‘ভালবাসার রং’ ছবির মধ্য দিয়েই চলচ্চিত্রে অভিষেক হয়। ২০১৩ সালে মাহিয়া মাহির পর পর তিনটি ছবি বাক্স অফিসে আলোচনায় আসে। এ ছাড়া তিনি ২০১৪ সালে ‘অগ্নি’ এবং ‘দেশা- দা লিডার’ চলচ্চিত্রে অভিনয় করেছেন।